Bangla Serial

Anurager Choya: রূপাকে আর সহ্য করতে পারছে না সূর্য! নিজের মেয়ে জেনেও দুচোখের বিষ হয়ে উঠেছে এখন রূপা! “এই তো বেরিয়ে এলো ভালো মানুষ সাজার মুখোশ”, সূর্যর উপর রেগে গেলো দর্শক

সোনা-রুপার এন্ট্রি নতুন বছরে দর্শকের বিচারে ও TRP-এর নিরিখে ‘অনুরাগের ছোঁয়া’কে আজ সবার উপরে স্থান দিয়েছে। এর ধারেকাছে আর কোনও ধারাবাহিক নেই। রেকর্ড নম্বর পেয়ে ‘অনুরাগের ছোঁয়া’ আজ অনেক এগিয়ে। এ সপ্তাহে এই ধারাবাহিকের স্কোর ৯.৫। আর একটু এগোলেই ১০-এ ১০ পেয়ে যাবে এই ধারাবাহিক। বিশেষ করে এই দুই খুদে চরিত্র সোনা এবং রূপার কেমিস্ট্রি দর্শকের মন কাড়ছে।

শুরুর থেকেই যদিও এই ধারাবাহিকটির কাহিনী বেশ আকর্ষণীয় ছিল দর্শকদের কাছে। তবে মাঝখানে অন্যান্য ধারাবাহিকের মতোই অতিরিক্ত কূট-কাচালিতে ভোরে গিয়েছিল এই গল্প ফলে দর্শকদের কাছে এটিও কিছুটা একঘেঁয়ে হয়ে উঠেছিল। এরপর সোনা-রুপা এসে গল্পের মোড় আরও এক নতুন দিকে টান নিল। বর্তমানে সিরিয়ালটিতে নতুন মোর আসতেই ফের দর্শকদের কাছে প্রিয় হয়ে ওঠে এই ধারাবাহিক। দুই মেয়ে সোনা-রুপা গল্পে এনেছে এক নতুনত্বের ছোঁয়া। তাদের অসাধারণ অভিনয় দর্শককের মন ছুঁয়ে গেছে।

ধারাবাহিকে সূর্য-দীপার মাঝে এসে সকল সমস্যা তৈরী করে সূর্যের প্রিয় বান্ধবী মিশকা। তার কারসাজিতে আলাদা হয়েছে হিরো সূর্য এবং হিরোইন দীপা। মিশকাই সূর্যকে বুঝিয়েছে যে, সে কোনওদিনও বাবা হতে পারবে না। তাই সূর্য মানতেই চায় না সোনা-রূপার বাবা সে নিজে। সে ভাবে সোনা অনাথ এবং তাই তাকে দত্তক নিয়েছে। অন্যদিকে রুপা বড় হয় মা দীপার কাছে।

তাদের দুই সন্তান সোনা এবং রূপা আলাদা-আলাদাভাবে বড় হচ্ছে। সোনা বড় হচ্ছে সূর্যের কাছে (সূর্য ভাবে সে অনাথ এবং তাই তাকে দত্তক নিয়েছে)। আর রূপা বড় হচ্ছে মা দীপার কাছেই। ধারাবাহিকে যত গল্প এগোয়, দেখা যায় সোনা-রূপার মধ্য়ে ভাব জমছে ধীরে-ধীরে। এবং এই দুই সন্তানের বন্ধুত্বই ধীরে ধীরে দীপা-সূর্যকে এক করবে বলেই মনে করছেন দর্শক।

বর্তমানে ধারাবাহিকের গল্প আরও আকর্ষণীয় হয়ে উঠেছে। দেখা যাচ্ছে, সোনার স্কুলের পোগ্রামে হাজির হয় দীপা ও মেয়ে রুপা। আর সেখানে সূর্যের মা লাবণ্য জানতে পারে রুপা তার নাতনি। অন্যদিকে সূর্য জানতে পারে এতদিন যে রুপার সাথে সে কথা বলতো সে আসলে দীপার মেয়ে। এরপরই সূর্য রেগে যায় ও সে দিপাকে বলে, এরপর যেন আর কোনোদিন রুপাকে সে চোখের সামনে না দেখতে পায়। গল্পের এই নয়া মোড় কি মিল করে দেবে সূর্য-দিপাকে? নাকি আর কোনোদিনই মিল হবে না এই নায়ক-নায়িকার? কি হতে হতে চলেছে এর পরবর্তী পর্ব? সেটা জানার জন্য চোখ রাখতে হবে ষ্টার জলসায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button