TRP: বিরাট অঘটন! পড়ে গেল জগদ্ধাত্রী, বাজিমাত নিম ফুলের! টপার কে?

বাংলা টেলিভিশন জগতে প্রত্যেক সপ্তাহের বৃহস্পতিবার দর্শকরা অপেক্ষা করে একটা বিশেষ কারণে। কারণ এই দিন সামনে আসে টিআরপি লিস্ট। এবারেও তার অন্যথা হলো না। আজ প্রকাশ্যে এলো টিআরপি তালিকা। ভালো মত ভাবলে দেখা যাবে যে কয়েক সপ্তাহ ধরে বাংলা টেলিভিশনের সব চ্যানেলের সিরিয়ালগুলোর টিআরপি বারে বারে পাল্টে যাচ্ছে। কখনো একটি ধারাবাহিক শীর্ষস্থান ছিনিয়ে নিচ্ছে তো কখনো অন্য আরেকটি। কেউ আগে থেকে বুঝে উঠতে পারছে না যে কোন ধারাবাহিক এবার থাকতে পারে টিআরপি বেঙ্গল টপার লিস্টে।

বেশ কয়েক মাস ধরে স্টার জলসা এবং জি বাংলার সিরিয়াল অনুরাগের ছোঁয়া এবং জগদ্ধাত্রী হাড্ডাহাড্ডি টক্কর দিচ্ছে একে অপরকে। গল্পের দিক দিয়ে এ বলে আমায় দেখ ও বলে আমায়। তবে দুটো সিরিয়ালেই জোয়ার ভাটা এসেছে। তবু সমস্ত ঝড়ঝাপটা সামলে তারা আবার মাথা তুলে দাঁড়িয়েছে এবং প্রতি সপ্তাহে প্রায় প্রথম এবং দ্বিতীয় স্থানে থাকছে এই সিরিয়াল দুটো। এদিকে গত সপ্তাহে দেখলে দেখা যাবে জগদ্ধাত্রী সঙ্গে একই স্থান শেয়ার করেছে ফুলকি। নতুন এসেই এই সিরিয়াল নিজের তৃতীয় স্থানটি পাকাপাকি করে নিয়েছে আর মাঝে মাঝে চমক দিচ্ছে দ্বিতীয় স্থানে এসে।

চলুন আর সময় নষ্ট না করে দেখে নেওয়া যাক এই সপ্তাহে কে কে প্রথম পাঁচে উঠে এল আর কে কে আশানুরূপ ফল করতে পারল না টিআরপি তালিকায়। প্রথম স্থানে যথারীতি রয়েছে অনুরাগের ছোঁয়া। ফুলকি এবং নিম ফুলের মধু যুগ্মভাবে দ্বিতীয় স্থানে। তৃতীয় স্থানে এবার রয়েছে জগদ্ধাত্রী। এদিকে কার কাছে কই মনের কথা আর জল থৈ থৈ ভালোবাসা, যথাক্রমে চতুর্থ এবং পঞ্চম স্থানে।

এবার এক নজরে দেখে নেওয়া যাক এই সপ্তাহের সেরা পাঁচ:

অনুরাগের ছোয়া ৮.৩
ফুলকি/নিম ফুলের মধু ৭.৬
জগদ্ধাত্রী ৭.৫
কার কাছে কই মনের কথা ৬.৯
জল থই থই ভালোবাসা ৬.৫

Back to top button