মায়ের গলা জড়িয়ে থাকা এই খুদে ছেলেটি আজকের বঙ্গ ললনাদের ক্রাশ, কে এটা চেনেন?

পরনে কালো গোল শার্ট, মায়ের গলা জড়িয়ে ধরে রয়েছে, সঙ্গে আবার একটু মিষ্টি হাসি। একেবারে শান্ত-শিষ্ট মিষ্টি ছেলে বলাই যায়। কিন্তু এই মিষ্টি ছেলেটি আজকের অন্যতম সেরা অভিনেতা। চেনেন একে?

বাংলা টেলিভিশনের দুনিয়ায় খুব কম সময়ে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেতা। এক প্রথম সারির চ্যানেলের বিখ্যাত ধারাবাহিকে এখন অভিনয় করছেন তিনি। তবে পাশাপাশি রয়েছে আরও একটি বিশেষ গুণ। সেটি হলো গান গাওয়া।

Adrit Roy

পাশাপাশি নিজের গুড লুকসের জোরে বহু বাঙালি মেয়ের হৃদয় কাঁপিয়ে দিয়েছেন তিনি। সেইসঙ্গে সুন্দর গান গাইতে পারেন। বলা যায় গান এই অভিনেতার প্রথম ভালোবাসা। তাই অভিনেতা সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই ধরা দেয় গানের নানা ভিডিও। আবার অভিনয়ও করতে পারেন। ব্যাস, আর কী চাই?

Adrit Roy

অভিনেতার নামে রয়েছে আদর বা ভালবাসা। আর কিছু বলার দরকার আছে কি? হ্যাঁ, তিনি হলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা আদৃত রায়। বর্তমানে জি বাংলার মিঠাই ধারাবাহিকে অভিনয় করে বহু দর্শকের মন জয় করে নিয়েছেন উচ্ছে বাবু ওরফে আদৃত রায়।

আর অভিনেতার গানের বিষয় যা বলা যায় তা খুব কম। সৌমীতৃষার সঙ্গে অভিনেতার অনস্ক্রিন কেমিস্ট্রি একেবারে জমজমাট। নিজের ব্যক্তিগত জীবন নিয়েও মাঝে মাঝে আলোচনায় উঠে আসেন আদৃত। ধারাবাহিকের সহ-অভিনেত্রী কৌশাম্বির সঙ্গে আদৃতের সম্পর্ক নিয়ে এখন উত্তাল হয়ে উঠেছে টলিপাড়া।

Adrit Roy

ছোটপর্দায় কাজের আগে রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার মধ্যে দিয়ে পথ চলা শুরু করেন তিনি। ইন্দো-বাংলাদেশী ছবি নূর জাহানে প্রথম মুখ্য চরিত্রে করেছিলেন তিনি। তারপর প্রেম আমার ২, পাসওয়ার্ড, পরিণীতা সিনেমাতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

Back to top button