রক্ষণশীল পরিবার থেকে টলি পাড়ায় কাজ! পর্দার রানীর লড়াইয়ের সঙ্গে মিল রয়েছে অভিকার বাস্তব জীবনের লড়াইয়ের

এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla ) হোক বা স্টার জলসা (Star Jalsha ) দুটি চ্যানেলেই আসছে বিভিন্ন সব নতুন নতুন ধারাবাহিক। আর নতুন ধারাবাহিক আসা মানেই পুরোনো কোন‌ও ধারাবাহিক অবধারিত ভাবেই বন্ধ হয়ে যাবে। তবে নতুন ধারাবাহিকের আগমনের সঙ্গে সঙ্গেই আমরা পুরনো অভিনেতা-অভিনেত্রীদের‌ও ফিরে পাই।

নতুন ধারাবাহিকের ভিড়ে যেমন কখনও কখনও আমরা খুঁজে পাই পুরনো মুখেদের। আবার কখনও নতুন মুখেরাও মন জিতে নেয়। কখনও পোড়খাওয়া নায়কের বিপরীতে আসেন নবাগত নায়িকা। আবার কখনও ঘটে উল্টোটা।

এখন পুরনোদের থেকে নতুনদের ভিড় একটু হলেও বেশি। এই যেমন স্টার জলসার পর্দায় শুরু হওয়া নতুন ধারাবাহিক Love বিয়ে আজকালের নায়িকা মৌমিতা সরকার। আবার জলসার পর্দায় আসন্ন ধারাবাহিক তোমাদের রানী’তে ধরা দিতে চলেছে এক ফ্রেশ জুটি।

এই ধারাবাহিকে একজন হবু মায়ের নিজের স্বপ্নপূরণ এবং জীবন যুদ্ধের গল্প দেখানো হবে।এই ধারাবাহিকটিতে দেখানো হয়েছে, গর্ভাবস্থার একেবারে অ্যাডভান্স স্টেজে নিজের স্বামীর বারণ সত্ত্বেও মেডিক্যাল কলেজে আসে মেয়েটি। সে এন্ট্রান্স এক্সাম দেবে। যদিও তার আগে তার বর শাসিয়েছে। কিন্তু মেডিকেলে চান্স পেয়ে সে দেখিয়ে দেয় নিজের স্বামীকে। তার মতে একজন মেয়ে শুধুমাত্র একটি কাজ নয় একসঙ্গে সব কাজ করতে পারে।

সুশান্ত দাসের পরিচালনায় স্টার জলসার পর্দায় আসছে এই ধারাবাহিকটি। এই বিষয়ে পরিচালক এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে জানিয়েছেন, প্রথমে ভেবেছিলাম পরিচিত অভিনেতাদের নিয়েই কাজ করব। কিন্তু ভেবে দেখলাম পরিচিত নায়ক-নায়িকা হলে তাঁদের নিয়েই শুধুমাত্র আলোচনা করবেন দর্শকরা। নতুন ছেলেমেয়েকে নিলে চরিত্র হিসাবেও যেমন তারা গুরুত্ব পাবে তেমনই গল্প নিয়েও আলোচনা হবে।

এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দুজন নবাগতকে দেখা যাবে। রাণীর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিকা মালাকার এবং নায়ক দুর্জয়ের চরিত্রে থাকছেন অর্কপ্রভ রায়। অডিশনের মধ্যে দিয়ে এই দুজনকে বেছে নিয়েছেন সুশান্ত দাস। যদিও পর্দায় ডাক্তারি পাশ করে এক সন্তানের মা হতে চললেও বাস্তব জীবনের রানী কিন্তু এখনও স্কুলের গণ্ডি পেরোয়নি। পর্দার রানীর কথায়, আমি ছোট থেকেই এই মাধ্যমটা পছন্দ করি। অনেক দিন থেকে ইচ্ছা ছিল আমি অভিনয় করব। এমন ভাবে সুযোগটা আসবে সেটা আমি একেবারেই ভাবিনি। আসলে আমি যৌথ পরিবারে বড় হয়েছি। ভীষণ রক্ষণশীল পরিবার। কিন্তু এই ধারাবাহিকে কাজের সুযোগ যখন আসে তখন অবশ্য বাড়ির লোকেরা এক বারও ভাবেননি বলেই জানিয়েছেন তিনি।

Back to top button