Khukumoni Home Delivery: বয়ফ্রেন্ড থাকলেও নাম জানাতে চাইলেন না খুকুমণি, অভিনেত্রী না হলে কী হতেন খুকু? আপনাদের জন্য রইল আপনার প্রিয় নায়িকার জীবনের অনেক অজানা কথা

আর মাত্র দুদিনের অপেক্ষা, তারপরেই শনিবার রাত সাড়ে নটা থেকে স্টার জলসার পর্দায় আমরা দেখতে পাবো ডান্স ডান্স জুনিয়ার সিজন থ্রি। বহুদিন পর আবার নাচের রিয়ালিটি শো ফিরে আসছে স্টার জলসা সঙ্গে রয়েছে নতুন অনেক চমক। এই যেমন দেব-মনামির সঙ্গে জাজ হিসেবে থাকবেন রুক্মিণী। আবার অন্যদিকে তিনজন মেন্টাল হিসেবে থাকছেন দীপান্বিতা তৃণা এবং অভিষেক।

Khukumoni Home Delivery - Watch Episode 1 - Meet Khukumoni Delivering Food on Disney+ Hotstar
এছাড়াও ডান্স গুরু হিসেবে যাদেরকে কোচ বলা হচ্ছে তাদের মধ্যে থাকছে বিভাস সুস্মিতা অদিতি রিকিঅভিষেক। মোটে ২১ জনকে বেছে নেওয়া হয়েছে, তারা সবাই এক সে বড়কর এক। সকলেই খুব এক্সাইটেড এই রিয়ালিটি শো দেখার জন্য। আবার ভাসান বাপি হিসেবে থাকছে রোহন ভট্টাচার্য।

DDJ 3
খুকুমণিকে দেখে অনেকেই চমকে ছিলেন কারণ তিনি নাচ করতে পারেন এই ধারণাই অনেকের ছিল না। একদম প্রথম প্রমোতে তাকে যখন দেখেছিলেন সকলেই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে ট্রোলিং করেছিলেন যে তিনি তো নাচ জানেন না শুধু পেঁপে দিয়ে চেপে দিতে জানেন তাহলে তাকে কী করে মেন্টাল রাখা হলো? আমরাই কিন্তু আপনাদের জানিয়েছিলাম যে দীপান্বিতা একদম ছোট থেকে নাচের সঙ্গে জড়িত এবং তিনি কত্থক নিয়ে রবীন্দ্রভারতী থেকে মাস্টার্স কমপ্লিট করেছেন। যোগ্যতা ছাড়া এই শো’তে কাউকে রাখা হয়নি।

আর আজ জানাবো তার জীবনের অনেক অজানা কথা। বিরিয়ানি খেতে খুব ভালবাসে খুকুমণি এবং সুযোগ সময় পেলেই সে বিরিয়ানি খেয়ে নেয়। জানা গেল অভিনেত্রী না হলে সে ডান্স টিচার হতো অর্থাৎ বুঝতেই পারছেন নাচটাকে সে কত ভালোবাসে। তবে জীবনে তাকে ব্যাকাপ ডান্সার হিসেবে কাজ করতে হয়নি। তিনি সিঙ্গল নন আমরা বুঝতে পেরেছি তার কারণ তাকে যখন জিজ্ঞাসা করা হল এই ব্যাপারে তিনি বললেন এটা সিক্রেট থাক। ফুচকা খেতেও ভালোবাসেন তিনি। তবে সম্প্রতি নতুন ব্যবসায় নেমেছেন খুকুমণি একজনের সঙ্গে পার্টনারশিপ করে জিম খুলেছেন কিন্তু সেখানে সময় দিতে পারেন না।

Back to top button