এই বছরই বয়সে ছোট প্রেমিকের সঙ্গে সামাজিক বিয়ে করছেন দীপার শাশুড়ি ‘লাবণ্য’! সমাজ মেনে নেবে তো? লাঞ্ছনার ভয়ে কুকড়ে যাচ্ছেন রুপাঞ্জনা

তিনি অভিনেত্রী রূপাঞ্জনা মৈত্র। বিগত ২৩ বছর ধরে এই অভিনয় দুনিয়ায় তাঁর সফল পথ চলা। টলিউড পাড়ার অন্যতম পরিচিত মুখ।‌ যাঁর অভিনয় দক্ষতা বিভিন্ন সময় প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে। ইতিমধ্যেই একশোর কাছাকাছি চরিত্রে অভিনয় করে ফেলেছেন তিনি। মূলত নেগেটিভ চরিত্রে তাঁর অভিনয় দর্শকদের মন জিতে নিয়েছে।

বর্তমানে স্টার জলসার পর্দায় অন্যতম সফল ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে নায়ক সূর্যর মায়ের চরিত্রে অভিনয় করেছেন রূপাঞ্জনা মৈত্র। এই ধারাবাহিকের অন্যতম কেন্দ্রীয় চরিত্র লাবণ্য সেনগুপ্ত। বাংলা টেলিভিশনে শাশুড়ির সংজ্ঞা বদলে দিয়েছে এই চরিত্রটি।‌ যদিও এই ধারাবাহিকটি প্রথমে করবেন না বলেই সিদ্ধান্ত নিয়েছিলেন রূপাঞ্জনা। কিন্তু কোভিড পরবর্তী সময়ে এই ধারাবাহিক করার সিদ্ধান্ত নেন তিনি।

দীর্ঘ ১৫ বছরের বিবাহিত জীবন ভেঙে গেছে অভিনেত্রীর। ২০১৭ সালের পর থেকে সিঙ্গেল মাদার রূপাঞ্জনা। বলা যায় জীবন যুদ্ধের বেশ কঠিন লড়াই লড়তে হয়েছে সিঙ্গেল মাদার রূপাঞ্জনাকে। আজকের দিনে দাঁড়িয়ে সেদিনের সেই বিয়ের সিদ্ধান্তকে ভুল বলেই মনে করেন অভিনেত্রী। ৯ বছর বয়সী পুত্র রিয়ানকে নিয়ে বর্তমানে আলাদাই থাকেন রূপাঞ্জনা মৈত্র। ছেলের আনন্দ, দুষ্টুমি থেকে শুরু করে তাঁর দায়িত্ব, আবদার, চাহিদা খুঁটিনাটি সবকিছুই একার হাতেই পূরণ করার চেষ্টা করেন তিনি।

যদিও একাকিত্বের এই জীবনে এক বন্ধুকে পাশে পেয়েছেন তিনি। বিবাহিত সম্পর্ক ভেঙে যাওয়ার পর যাঁকে শুধু বন্ধু ভেবেই আঁকড়ে ধরেছিলেন তিনি আজ হয়ে উঠতে চলেছেন জীবনসঙ্গী। কিভাবে যে ভালোবাসা হয়ে গেছে তাঁদের দুজনের মধ্যে তা বুঝতে পারেননি কেউই। কিছুদিন আগেই পাহাড়ে শুটিংয়ের ফাঁকে দীর্ঘদিনের প্রেমিক রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে পাহাড়ের একটা চার্চের সামনে‌ দাঁড়িয়ে আংটি বদল করেন রূপাঞ্জনা। সেই মুহূর্তের ছবি তুলে দেন রূপাঞ্জনার পুত্র রিয়ান। রাতুল আর রিয়ানের মধ্যেও ভীষণ ভালো সম্পর্ক বলে জানিয়েছেন রূপাঞ্জনা।

উল্লেখ্য, জানিয়ে রাখা ভালো অভিনেত্রী যেমন ক্যামেরার সামনে অভিনয় করেন, সেই রকম ভাবেই ক্যামেরার পিছনে বিরাট ভূমিকা নেন রাতুল। একটা সময় অভিনয়‌ও করতেন তিনি।‌ রাতুলের সঙ্গে ছয় বছরের সম্পর্ক অভিনেত্রীর। আর এবার নিজেদের এই প্রেম জীবনকে পরিণতি দিতে চলেছেন রাতুল-রূপাঞ্জনা।‌ নিজের সম্পর্ককে কখনও লুকিয়ে রাখেননি এই দুই তারকা। তাঁদের দুজনের মধ্যেই বয়সের বিপুল পার্থক্য। রাতুলের থেকে অনেকটাই বড় রূপাঞ্জনা। কিন্তু বয়সের পার্থক্য তাঁদের মধ্যে অন্তরায় হয়নি। উল্টে তাঁরা বলেছেন এই বয়সের কারণেই তাঁদের সম্পর্ক আজ এতটা পরিণত। চলতি বছরের ডিসেম্বরে সামাজিক মতে বিয়ে করতে চলেছেন এই জুটি। তার আগে কিছুটা দ্বন্দ্ব ঘিরে রয়েছে অভিনেত্রীকে। সমাজ কি আদৌ মেনে নিতে পারবে তাঁদের বিয়ে? এই প্রশ্ন‌ই এখন ঘুরপাক খাচ্ছে অভিনেত্রীর মনে।

Back to top button