Gaatchora New Actress: খড়ির জায়গায় ‘গাঁটছড়া’তে এন্ট্রি নিয়েছে গঙ্গা! কে এই নায়িকা? জানেন কি তার বাবার নাম?

বর্তমানে বড় লিপ নিয়েছে ধারাবাহিক ‘গাঁটছড়া’। সম্প্রতি ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছিল তাতে বহুসময় গুঞ্জন শোনা গিয়েছে, ধারাবাহিকটি ইতির খাতায় নাম লেখাতে চলেছে। এরমাঝেই খড়ির মৃত্যু এক নতুন টুইস্ট এনে দিয়েছে ধারাবাহিকে। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

ধারাবাহিকে সন্তান জন্ম দিতে গিয়েই খড়ির মৃত্যু হয়েছে। অর্থাৎ ধারাবাহিকের নায়িকা শোলাঙ্কি বিদায় নিয়েছেন। খড়ির হঠাৎ চলে যাওয়াকে মেনে নিতে পারেনি দর্শক। খড়ির মৃত্যুর পরই ধারাবাহিকের গল্প এগিয়েছে ২০টি বছর। আর সেখানে দেখা যাচ্ছে খড়ি-ঋদ্ধির ছেলে আয়ুষ্মান বড় হয়ে গিয়েছে।

আর এই আয়ুষ্মানের নায়িকা হিসাবে এসেছে গঙ্গা। গঙ্গার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টলি অভিনেত্রী কথা চক্রবর্তী। অন্যদিকে আয়ুষ্মানের চরিত্রে অভিনয় করছেন আর্য দাশগুপ্ত। আয়ুষ্মান এবং গঙ্গার নতুন প্রেম কাহিনী দিয়েই এবার গল্প এগোবে ‘গাঁটছড়া’র। যদিও প্রথমে অবশ্য শোনা গিয়েছিল নায়ক-নায়িকার চরিত্রে আসবেন ওম সাহানি এবং ইন্দ্রানী পাল। কিন্তু তেমনটা হয়নি।

নতুন নায়িকা কথা চক্রবর্তীর অভিনয় অনেক দর্শকেরই খুব পছন্দ হয়েছে। অনেকেই এনার ব্যাপারে তেমন বিস্তারিত ভাবে কিছু জানেন না। তবে তিনি যে জনপ্রিয় একজন অভিনেত্রী তা সঠিক। অনেকেই মনে করেছেন, যে এটাই কথার প্রথম কাজ। কিন্তু তা আসলে নয়। তাঁকে এর আগে ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে অভিনয় করতে দেখেছেন দর্শকরা। বীরেন্দ্রনাথের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

এছাড়াও আকাশ আটে ‘তোমায় হৃদ মাঝারে রাখবো’ ধারাবাহিকে তিনি নায়িকা ছিলেন। এখন ‘গাঁটছড়া’তে গঙ্গা হিসেবে তিনি নতুন নায়িকা হিসাবে এন্ট্রি নিয়েছেন। তাঁর মিষ্টি হাসি অল্পদিনেই দর্শকদের মন মুগ্ধ করে দিয়েছে। যদিও খড়ির অভাব অনেক দর্শকই অনুভব করছেন। কিছু দর্শক সোশ্যাল মিডিয়াতে লিখছেন, কথা মেয়েটার মুখটা সুন্দর, বেশ মায়াবী। কিন্তু তাকে ‘গাঁটছড়া’তে খড়ির জায়গায় নতুন নায়িকা হিসেবে মেনে নেওয়া যাচ্ছে না।

Back to top button