TRP: আইপিএলকে টেক্কা দিচ্ছে কে? জগদ্ধাত্রী পঞ্চমী না মিঠাই? কাল নয়, আজই জেনে নিন এই সপ্তাহের টিআরপি লেটেস্ট আপডেট

আবার সময় হয়ে গেল বাংলা ধারাবাহিকের টিআরপি জানার। এটা বলার দরকার নেই তবুও জানিয়ে রাখি, আইপিএলের কারণে আরো অবিশ্বাস্য চমক ঘটেছে টিআরপিতে। এই চমক দেখা যাচ্ছে এই সপ্তাহে। সেরা দশ তালিকা থেকে বেরিয়ে যাচ্ছে অনেক জনপ্রিয় ধারাবাহিক।

প্রতি সপ্তাহে বৃহস্পতিবার আসে টিআরপি ফলাফল কিন্তু আগাম জেনে নিলে ক্ষতি কী? হ্যাঁ, আমরা আপনাদের দেবো একেবারে টাটকা খবর। টিআরপিতে দারুণ বদল এসেছে এবং সেটা জানতে হলে পুরোটা পড়তে হবে।

সন্ধে ছটায় নতুন করে বলার কিছু নেই। মিঠাইয়ের কাছে পেরে উঠছে না বালিঝড়। এরপরে একটু বাড়ছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের ফলাফল। কিন্তু জয়লাভ করছে খেলনা বাড়ি। অন্যদিকে জি বাংলার সেরা টিআরপি দেওয়া জগদ্ধাত্রী অনেক পয়েন্ট বেশি পেয়ে গাঁটছড়াকে হারিয়ে দিচ্ছে। তার উপরে নতুন সিরিয়াল হলেও জমে উঠছে মেয়েবেলা।

এখনো অনেকটা বেশি এগিয়ে রয়েছে গৌরী এলো। রাত আটটায় বাংলা মিডিয়াম বনাম নিম ফুলের মধু। বিদেশের দুর্দান্ত লোকেশন দেখালেও ব্যর্থ বাংলা মিডিয়াম। পর্ণাকে হারানো সহজ নয়। তবে পরের স্লটে একসঙ্গে জয় লাভ করতে পারে পঞ্চমী এবং রাঙা বউ। রাত নটায় জি বাংলার সোহাগ জলকে আবার পরাস্ত করতে পারে স্টার জলসার এক্কা দোক্কা।

এরপরে সাড়ে নটায় মুকুট ভালো ফল করছে কিন্তু অনুরাগের ছোঁয়ার কাছে কিছুই না। রাত দশটায় হাড্ডাহাড্ডি টক্কর হচ্ছে হরগৌরী পাইস হোটেল এবং ইচ্ছে পুতুলের। সবশেষে রাত সাড়ে দশটায় টিআরপি ছিনিয়ে নিচ্ছে গোধূলি আলাপ এবং মন দিতে চাই সমান সমানভাবে। কিন্তু এতদিন পর গল্পের মূল নায়ক-নায়িকার ফুলশয্যা এপিসোড আসায় সামান্য এগিয়ে থাকতে পারে গোধূলি আলাপ। এই সপ্তাহে একাই টপার হতে পারে জগদ্ধাত্রী। আইপিএলের কারণে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের টিআরপি নিচের দিকে নামছে।

Back to top button