Bangla Serial

Dhulokona: সিরিয়ালে যতই তিনটে বিয়ে করুক বাস্তবে মন দিয়েছে একজনকেই! লালনের স্বপ্নের নারী কে? তার সৌন্দর্যের কাছে ফেল ফুলঝুরিও

বর্তমান স্টার জলসায় তিন তিনটে বিয়ে দেখিয়ে বেশ জমে উঠেছে ধারাবাহিক ধুলোকনা। সমাজে যাদেরকে আমরা ধুলোর মতো অবজ্ঞা করি বাস্তবে তারাও একদিন না একদিন সোনা হয়ে ফলতে পারে এই ধারণাকে কেন্দ্র করেই এগিয়ে চলেছে গল্প।

কলেজের সোশ্যালে গান গেয়ে অনেক টাকা রোজগার করেছে লালন। এ নিয়ে বাড়ির লোকেরা সবাই খুশি কিন্তু তারা ফুলঝুরির সঙ্গে ছেলের মেলামেশা একেবারেই পছন্দ করে না। শুরুর দিকে এমনটাই ছিল গল্প। বরাবর টিআরপিতে একটা মোটামুটি স্থানে ছিল এই ধারাবাহিক।

বিয়ের মন্ডপে বদলে গেল বর, চড়ুইকে এড়িয়ে লালনের সঙ্গেই বিয়ে হয়ে গেল  ফুলঝুরির
গল্পে মোড় ঘুরতে শুরু করল যখন লালন আর ফুলঝুরির বিয়ে নিয়ে কথা এগোতে থাকলো। কারণ তাদের মাঝে তৃতীয় নারী হিসেবে প্রবেশ করেছে চড়ুই। শুধু তাই না তাকেই বিয়ে করল শেষমেষ লালন।

কিন্তু এখানে শেষ নয়, ফুলঝুরিকে বিয়ে আর বর্তমানে আবার তিতিরকে বিয়ে করে আলোচনায় উঠে এসেছে লালনের চরিত্র। আর এখন তো তিতিরের প্রতি তার ভালোবাসা যেভাবে উথলে পড়ছে তা দেখে রাগে জ্বলে যাচ্ছে ভক্তরা। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঠাট্টা তামাশা এবং কটাক্ষ চলছে। লিপস্টিক দিয়ে সিঁদুর পরিয়ে বিয়ে আর তার উপরে তিন নম্বর বিয়ে দেখিয়ে একটা ধারাবাহিক টিআরপিতে সেরা হয়ে গেল আর চর্চা হবে না তাকে নিয়ে এমনটা কি হয়?

Dhulokona - Watch Episode 278 - Lalon Unveils a Shocking Truth on Disney+
কিন্তু পর্দায় তিন তিনটে বিয়ে করলেও বাস্তবে অভিনেতার মন দখল করে রয়েছে একজন নারী। প্রসঙ্গত লালনের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলিভিশন অভিনেতা ইন্দ্রাশীষ রায়। অনেক বছর পর এই চরিত্রের মাধ্যমে প্রধান ভূমিকায় ফিরেছেন তিনি।

Lalon-Fuljhuri | Sangbad Safar
অভিনেতার অভিনয় জীবন সম্পর্কে যেমন আমরা অনেক কিছু জেনে ফেলেছি তেমন অনেকের কাছে অজানা রয়েছে তার ব্যক্তিগত জীবন। পর্দায় যে তিন তিনটে বিয়ে করতে পারে বাস্তবে সে কেমন পুরুষ সেটা জানতে চায় অনেকেই। লালন বাস্তবে কিন্তু বিবাহিত। গত বছর জানুয়ারি মাসে বান্ধবী সুরভী তরফদারকে বিয়ে করে সংসার পেতেছেন অভিনেতা। স্ত্রীকে তিনি কতটা ভালোবাসেন সেটা অভিনেতার সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই বোঝা যাবে কারণ মাঝে মাঝেই ব্যক্তিগত ছবি শেয়ার করেন তিনি। অর্থাৎ পর্দায় লালন যেমন হোক না কেন বাস্তবে একেবারে পারফেক্ট স্বামী ইন্দ্রাশীষ।

Actor Indrasish Roy and wife Souravi test positive for COVID - Times of  India

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button