Bangla Serial

Sampurnaa Mandal: রানী রাসমণির মেয়ে ‘জগদম্বা’কে মনে আছে? কী করেন এখন সম্পূর্ণা মন্ডল? জেনে নিন নায়িকার আসল পরিচয়, অবাক হয়ে যাবেন

একসময়ে বাঙালির ঘরে ঘরে সন্ধ্যে হলেই এক সুরে বাজতো করুণাময়ী রানী রাসমণি। ধারাবাহিক শেষ হয়ে গেলেও তার রেশ এখনও একইভাবে লেগে রয়েছে দর্শকদের মনের মধ্যে। আপামর বাঙালীর খুব পছন্দের এক অন্যতম সিরিয়ালের তালিকায় স্থান পেয়েছিল এই বাঙালি সিরিয়াল।

সম্প্রচার শুরু করা হয়েছিল ২০১৭ সালে, আর এই ধারাবাহিকটি শেষ হয়ে গেলো ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে। ৫ বছরের এই ব্যাপ্তিতে বিপুল প্রশংসা কুড়িয়েছিল এই সিরিয়ালটি। তার উপর আধ্যাত্মিক বিষয়ের উপর মানুষের একটা আলাদা ঝোঁক থাকে। আর এই ধারাবাহিকটিতে রানী রাসমণির পুরো জীবনবৃত্তান্ত তুলে ধরা হয়েছে।

ধারাবাহিকে এই জগদম্বার ভূমিকায় অভিনয় করেছেন নায়িকা সম্পূর্ণা মন্ডল। ধারাবাহিকে রানী রাসমণির চার কন্যা ছিল। পদ্মমনি, কুমারী, করুণাময়ী ও জগদম্বাকে দেখানো হয়েছে। করুণাময়ীর বিয়ে হয় মথুরামোহন বিশ্বাসের সাথে। কিন্তু তারপরেই করুণাময়ী মারা যান। তখন রাসমণির আরেক কন্যা জগদম্বার বিয়ে হয় তাঁর সঙ্গে। এদিকে নিজের স্বামীর মৃত্যুর পর রাসমণি নিজের জামাই মথুরের হাতে জমিদারির সমস্ত ভার তুলে দিয়েছিলেন।

অভিনেত্রী সম্পূর্ণা এই সিরিয়ালের মধ্যে দিয়ে জনপ্রিয় হন। তিনি ২০০৩ সালে জন্ম নেন। এখন তিনি মাত্র ১৯ বছর বয়সী এক নারী। তাঁর প্রথম অভিনয়ে আসা ২০১৪ সালে কালার্স বাংলার ‘মা দূর্গা’ ধারাবাহিকের মধ্যে দিয়ে।

শ্যুটিং এর কাজের জন্য সপ্তাহে মাত্র দুদিন স্কুল যেতে পারতেন সম্পূর্ণা। নিজের ভালোবাসার জন্যেই অভিনয়ে এসেছেন তিনি। ছোট থেকেই সিরিয়াল দেখে বাড়িতেই সংলাপ বলতেন। এটা নজরে পড়ে তাঁর মায়ের।

২০১৪ তে প্রথম ধারাবাহিকের পর জি বাংলার ‘গোয়েন্দা গিন্নি’ ধারাবাহিকে আবার দেখা যায় এই নায়িকাকে। এরপর ২০১৭ তে ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে অভিনয় করলেন। স্টার জলসার ‘দূর্গা দূর্গেশ্বরী’ ধারাবাহিকে এখন তাঁকে দেখা যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button