New Bong Crush: উচ্ছেবাবু-ডোডোদা ফেল! টলিপাড়ার নতুন ক্রাশ এখন অন্য নায়ক! ছবি দেখলে হাঁ হয়ে যাবেন

বাংলা টেলিভিশনের দুনিয়ায় কত ধারাবাহিক এলো আর গেল। সেই সঙ্গেই কত নতুন নতুন নায়ক নায়িকার ভিড়‌। বলা বাহুল্য আগের থেকে এই ভিড়ের মাত্রা এখন আরও বেশি। আগে এক একটি সিরিয়াল শুরু হলে বছরের পর বছর চলতো। ভালো হোক বা খারাপ এক-দুই বছরের আগে তো কোন‌ও ধারাবাহিকই বন্ধ হত না।

কিন্তু বর্তমানে সময় বদলেছে। নতুন ট্রেন্ড অনুযায়ী টিআরপি তালিকায় দারুণ পারফরম্যান্স করে না দেখাতে পারলে বন্ধ করে দেওয়া হচ্ছে ধারাবাহিক। তা সে ৫-৬ মাসেও বন্ধ হতে পারে আবার ১-২ মাসেও। আর এই বিভিন্ন ধারাবাহিকের সঙ্গে সঙ্গেই বিভিন্ন চরিত্র‌ও দর্শকদের কাছে ভীষণ প্রিয় হয়ে ওঠে। যেমন একটা সময় বাঙালি দর্শকের মনে রাজত্ব করতেন অভিনেতা ঋষি কৌশিক, পরবর্তী সময়ে শন ব্যানার্জি, আদৃত রায়। হালফিলে ডোডোদা অর্থাৎ অভিনেতা অর্পণ ঘোষাল। কিন্তু তাঁরও বাজার বেশি দিন টিকছে না। কারণ বাঙালি দর্শকের মনে রাজত্ব করতে এসে গেছেন‌ আর‌ও এক অভিনেতা।

কে তিনি? আসলে তিনি হলেন জি বাংলার পর্দায় সদ্য শুরু হওয়া ধারাবাহিক মুকুটের নায়ক। ‘মাধবীলতা’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়ার বিপরীতে তাঁকে অভিনয় করতে দেখা গেছে। এই ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করা নবাগত এই অভিনেতার নাম অর্ঘ্য মিত্র। বর্তমানে বাংলা টেলিভিশনের নতুন হার্ট থ্রব তিনি।

Arghya Mitra

তবে একেবারে নবাগত তাঁকে বলা যায় না।এই অভিনেতা এর আগে বেশ কিছু ধারাবাহিককে ছোটখাটো চরিত্রে অভিনয় করেছেন অর্ঘ্য। তবে নায়ক চরিত্রে এই প্রথম। আর নায়ক হিসেবে তাঁকে বেশ পছন্দ করেছেন দর্শকরা। মডেলিং দুনিয়ায় বেশ ভালো রকমের আধিপত্য রয়েছে অর্ঘ্যর। একই সঙ্গে তিনি অভিনয় করেছেন কালার্স বাংলা ও সান বাংলার বেশ কিছু ধারাবাহিকে। একই সঙ্গে বেশ কিছু বিজ্ঞাপনী প্রচারেও তাঁকে দেখা গেছে। তবে তাঁর জীবনের বিগ ব্রেকিং হল মুকুট। আর প্রথম কাজেই তিনি যে হিট তা বলা বাহুল্য।

Back to top button