Ponchomi: উড়ন্ত সিঁদুর, নিজেকে বিয়ে অতীত, একসঙ্গে দু’জনকে সিঁদুরদান, এটাই নতুন ট্রেন্ড! এক মণ্ডপে বসে দুই বউ! পঞ্চমীর আদিখ্যেতা নিতে পারছে না দর্শক

নাগ-নাগিনী নিয়ে গল্প কিন্তু বাংলা –
হিন্দি কোনও ধারাবহিকেই নতুন গল্প নয়। কিন্তু সেই নাগ-নাগিনীর গল্প নিয়েই এবারে শুরু হয়েছে নতুন ধারাবাহিক “পঞ্চমী” (Ponchomi)। মূলত নাগদেবতাকে কেন্দ্র করে তৈরি হয়েছে সিরিয়ালের প্রেক্ষাপট। কিন্তু ওই যে পুরোনো গল্প একটু নতুন মোড়কে দেখাতে। আসলে এখন যেখানে ধারাবাহিকে একই সেই গল্প।

সেইখানে পঞ্চমী বেশ ভালো মতোই সাড়া পাচ্ছে কারণ এটা একটু অন্য স্বাদ দিচ্ছে। একটু ফিকশনাল জগতে বিরাজ করছে এই ধারাবাহিকটি। আর তাতেই বেশ ভালোমতো টি আর পি কুড়িয়ে নিচ্ছে। এমনিতে এইসব ফিকশনের চক্করে মাঝে মধ্যেই দেদার ট্রল হতে হচ্ছে ধারাবাহিকটিকে।

কিন্তু এসবের মাঝেও দর্শক কিন্তু বেশ ভালোই উপভোগ করছেন। তবে এবার গল্প বেশ ভালোরকম টুইস্টই এসেছে। দর্শক বেশ ভালো মতোই কনফিউজ। কারণ একটি ছবিতে দেখা যাচ্ছে একসঙ্গে আবার দু’জনকে বিয়ে। আর এই নিয়ে আবার কথা বার্তা শুরু হিয়ে গিয়েছে দর্শকদের মধ্যে। প্রসঙ্গত গল্প এগিয়ে যাচ্ছে বেশ সুন্দরভাবেই।

পঞ্চমী ইচ্ছাধারী নাগিন এবং চিত্রা হলেন একজন কালনাগিনী। আসলে পঞ্চমীকে পাঠানো হয় তাঁর মায়ের প্রতিশোধ নেওয়ার জন্য। কিন্তু পঞ্চমী সেসব কিছু চায় না। তাই চিত্রাকে পাঠানো হয়েছে এই কাজ করতে। ওদিকে পঞ্চমীর মনে মনে কিঞ্জলের প্রতি সত্যি সত্যিই একটা দুর্বলতা রয়েছে।

তাঁর প্রমাণ পঞ্চমী নিজেই বেশ কয়েকবার দিয়েছে। একবার চিত্রার হাতের মেহেন্দিতে কিঞ্জলের নাম লেখা দেখে পঞ্চমী বেজির রূপ ধারণ করে চিত্রাকে ভয় দেখায়। আর এতে তাঁর সব মেহেন্দি ঘেঁটে যায়। তাতে আনন্দে হেসে লুটোপুটি খায় পঞ্চমী।

আর সেটা কিঞ্জল খেয়ালও করে। পরে কিঞ্জল সরাসরি জানায় পঞ্চমীকে, যে সে কেন এত মজা পাচ্ছিল! যদি সব অধিকার ছেড়েই দিয়ে থাকে পঞ্চমী তাহলে কেনই বা এত কাণ্ড ঘটাচ্ছে! আর এই ভালোবাসা অভিমানের জালে বেশ ভালই কনফিউজ দর্শকরা। তারা তো বুঝতেই পারছে না কী হচ্ছে! আর তার মাঝেই দেখা যাচ্ছে এই ছবি, যেখানে কিঞ্জল বউ এর সাজে সাজা চিত্রাকেউ সিঁদুর পরাচ্ছে, আবার পঞ্চমীকেও!

Back to top button