Bangla Serial

টিআরপি রেটিং কমে যাওয়ায় হঠাৎ করেই বন্ধ হচ্ছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক!আচমকা সিদ্ধান্তে স্তব্ধ দর্শকরা

বাঙালির কাছে বিনোদন একটা অন্যতম বড় বিষয়। বিনোদন ছাড়া বাঙালি ঠিকঠাক ভাবে থাকতে পারে না। বর্তমানে টিভি হলো বিনোদনের অন্যতম উৎস। মানুষের পক্ষে সবসময় সম্ভব না বাইরে বেরিয়ে আনন্দ করা। শেষ করে বয়স্ক মানুষরা ঘরে থেকেই বিনোদন খুঁজে নিয়ে তাই তাদের জন্য টিভি সিরিয়াল হল সেরা অপশন।

সেইজন্যে সাধারণ মানুষ যাতে বাইরে বেরিয়ে বিনোদন না খোঁজে তাই তারা নিত্য নতুন সিরিয়াল নিয়ে আসে মানুষের মন জয় করার চেষ্টা করে। বিভিন্ন রকম বিষয়ে আসে বিভিন্ন রকম সিরিয়াল।কখনো কোন সিরিয়াল দর্শকদের পছন্দ হয় সেজন্য বছরের পর বছর টিকে যায় সেই সিরিয়াল আবার কখনো কোন গল্প দর্শকদের পছন্দ না হয় সেই সিরিয়াল অল্প কয়েকদিনের মধ্যেই বন্ধ হয়ে যেতে বাধ্য হয়।

সম্প্রতি জিবাংলা বেশ কিছু ধারাবাহিক এনেছে যেমন পিলু গৌরী এলো লক্ষ্মী কাকিমা সুপারস্টার। সেগুলো এখন হইহই করে চলছে জি বাংলায়। আজকে টিআরপি রেটিং তালিকায় গৌরী তো দুর্ধর্ষ ফলাফল করেছে। দ্বিতীয় স্থান লাভ করেছে গৌরী। তার সঙ্গে এখন গাঁটছড়ার পয়েন্ট সমান সমান।

সেই হিসেবে দেখতে গেলে স্টার জলসা আবার লড়াইয়ে পিছিয়ে পড়ছে। স্টার জলসার সিরিয়ালের টিআরপি কমেছে যদিও জিআরপির হিসেবে তারা জি বাংলার থেকে এগিয়ে আছে। সিরিয়াল গুলো যদি আলাদা করে দেখি তাহলে স্টার জলসা সিরিয়ালের জনপ্রিয়তা একটু হলেও কমেছে। অন্যতম জনপ্রিয় সিরিয়াল মন ফাগুন চলতি সপ্তাহে বেশ খারাপ ফলাফল করেছে।

কিন্তু সবথেকে বাজে ফলাফল করেছে এমন একটি জনপ্রিয় ধারাবাহিক হলো খুকুমণি হোম ডেলিভারি। এই সপ্তাহে সে পেয়েছে 5.2।গল্পটি কে খুব সুন্দর ভাবে দেখানো যেত কিন্তু এত বিচ্ছিরি গল্প দেখানো হলো এই সিরিয়ালে যে এক বছর শেষ হতে না হতেই একসময় 10 পয়েন্ট পাওয়া সিরিয়াল এখন নেমে গেছে 5 পয়েন্টে। খুকুমণির বিয়ে,আবার বিয়ে, আলতু ফালতু ডায়লগ,বিহানের স্কুল ড্রেস পরে পাগলামো সাধারণ মানুষ আর নিতে পারছেন না।

তাই টলিপাড়ার সূত্রে খবর এবার শেষ হতে চলেছে খুকুমণি হোম ডেলিভারি। আগামী 22 এপ্রিল সিরিয়ালের শেষ শুটিং, এমনটাই জানা যাচ্ছে টলিপাড়া মারফত। আগামী পয়লা মে এই সিরিয়ালের শেষ টেলিকাস্ট। এরকমটাই খবর পাওয়া যাচ্ছে সূত্র মারফত।

আগামী 2রা মে থেকে সাড়ে ছটার স্লটে শুরু হতে পারে সুস্মিতা দের নতুন ধারাবাহিক বৌমা একঘর। আর এই খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল খুকু ভক্তরা অবাক হয়ে গেছেন। তাদের বক্তব্য যে এখনো এক বছর হল না হঠাৎ করে সিরিয়াল শেষ হয়ে যাচ্ছে। কিন্তু দিনের শেষে টিআরপিটাই তো শেষ কথা, এক বছর পূর্ণ হওয়ার আগেই সরে যেতে হচ্ছে খুকুমণিকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button