Bangla Serial

খড়কুটোয় মারা গেলেন গুনগুনের ড্যাডি!অভিষেক চ্যাটার্জির শেষ সীনে আজকের খড়কুটোর এপিসোড দেখে সকলের চোখে জল

দেখতে দেখতে এক মাস হতে চলল বিখ্যাত টলিউড অভিনেতা অভিষেক চ্যাটার্জী আমাদের সকলকে কাঁদিয়ে পরলোকগমন করেছেন। কাজপাগল মানুষটি শুটিংয়ের ফাঁকে অসুস্থ হয়ে পড়েন এবং এক বৃহস্পতিবার ভোর বেলায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। আচমকা তার প্রয়াণে স্তব্ধ গোটা টলিউড। তিনি যে সিরিয়ালের শুটিং গুলো করেছিলেন সেগুলো চিত্রনাট্যেও আচমকা বদল আনতে হয়।

তার মৃত্যুর পর অনেক বিতর্কের সৃষ্টি হয়। তার স্ত্রী সংযুক্তা প্রসেনজিত ও ঋতুপর্ণার বিরুদ্ধে অনেক অভিযোগ করেন।সেই অভিযোগ আবার উঠে আসে যে এই দুই তারকা জুটি ইচ্ছাকৃতভাবে অভিষেককে কুড়ি থেকে 22 টি বাংলা ছবি থেকে বাদ দিয়ে দিয়েছিলেন আর যার কারণে ডিপ্রেশনে ভুগতেন অভিষেক চ্যাটার্জী। এছাড়াও পরবর্তীকালে অভিনেত্রী তৃণা সাহার সঙ্গে তার কিছুটা খটোমটো বাঁধে।

তিনি স্টার জলসার মোহর সিরিয়ালে অভিনয় করতেন এবং মোহর সিরিয়ালটি গত ৩রা এপ্রিল শেষ করে দেওয়া হয়। সেখানে তার মৃত্যু দেখিয়েই সিরিয়ালটা শেষ করা হয়। কিন্তু বাকি যে সিরিয়াল খড়কুটোয় তিনি অভিনয় করতেন সেখানে কী হলো?

আজ দুপুর বেলা খড়কুটোতে দেখানো হলো সেই মর্মস্পর্শী এপিসোড। গুনগুনের ড্যাডি হিসেবে সেই সিরিয়ালে অভিনয় করতেন অভিষেক চ্যাটার্জী। আজ দেখা গেল ইতালি থেকে ফোন এসেছে সৌজন্যের কাছে। জানা গেল যে ইতালিতে কনফারেন্সে গেছিলেন গুনগুনের ড্যাডি কৌশিক বাবু। সেখানেই আচমকা হৃদরোগে তার মৃত্যু হয়।

এই খবরটা সৌজন্য পায়। কিন্তু গুনগুনকে সেটা জানানো হয় না। সে যদি সেটা জানি তাহলে নিজের ড্যাডির আচমকা চলে যাওয়ার খবর সে এই অন্তঃসত্ত্বা অবস্থায় নিতে পারবে না। এর পরে কী হতে চলেছে খড়কুটোয় সেটা জানার জন্য আপনাদেরকে দেখতে হবে এই সিরিয়ালটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button