সংসারকে সামলানোর চাপে উচ্চ মাধ্যমিক পাশ করতেই পারেননি খড়ি! সে কথা জেনে গেল ঋদ্ধি, তবে কি এবার খড়িকে নতুন করে পড়াশোনা শেখাবে সিংহ রায় বাড়ির বড় ছেলে?

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো গাঁটছড়া। শুরু হয়েছে মাত্র কয়েক মাস হল, কিন্তু এর মধ্যেই জনপ্রিয়তায় অধিকাংশ সিরিয়ালকে হারিয়ে দিয়েছে গাঁটছড়া। খড়ি এবং ঋদ্ধি জুটি সাধারণ মানুষের ভীষণ জনপ্রিয়।আগে দুজনের মধ্যে প্রায়ই ঝামেলা হতো কিন্তু বর্তমানে আসতে আসতে কিন্তু জিজুর জীবনে প্রেম জমেছে।

ধীরে ধীরে খড়ির প্রতি ঋদ্ধির টান জমছে। খড়ি যেভাবে তার এক্সহিবিশনকে একা হাতে এক রাতের মধ্যে দাঁড় করিয়ে দিয়েছে তার জন্য ঋদ্ধি কৃতজ্ঞ। ঋদ্ধি চায় খড়িকে সসম্মানে সিংহ রায় বাড়িতে ফিরিয়ে নিয়ে আসতে।কিন্তু খড়ি আগে দেখবে ঋদ্ধিমান সত্যিই তাকে সসম্মানে ফিরিয়ে নিয়ে যাচ্ছে কিনা তার পরেই সে যাবে।

কিন্তু এর মধ্যেই আজকের এপিসোডে ফাঁস হয়ে গেল একটা ভয়ঙ্কর সত্যি।আমরা এতদিন সকলেই জানতাম যে ভট্টাচার্য্য পরিবারের মেজো মেয়ে খড়ি অত্যন্ত শিক্ষিত কারণ তার কথাবার্তা অত্যন্ত যুক্তিপূর্ণ এবং মার্জিত। কিন্তু আজ জানা গেল পরিবারের চাপে খড়ি উচ্চ মাধ্যমিক পরীক্ষাই দিতে পারেনি। ঋদ্ধি সেটা শুনে অবাক হয়ে যায় আর খড়ি ভীষণ অপ্রস্তুত হয়ে পড়ে।

এখন দর্শকরা চাইছেন যতই ঋদ্ধি খড়ির পড়াশুনা আবার শুরু করায়।তবে অনেকেই বলছেন যে খড়ি তো ভীষণ আত্মসম্মানী মেয়ে, হয়তো বলে বসবে যে আমি আপনার সাহায্য নেব না ঋদ্ধিমান বাবু।কিন্তু ঋদ্ধিমানের সাহায্য নিয়ে খড়ি যদি পড়াশুনা আবার শুরু করে তাহলে খুব ভালো হয়।

Back to top button