Bangla Serial

জীবনে প্রথমবার ঋদ্ধিমানকে জড়িয়ে ধরে হাউমাউ করে কাঁদবে খড়ি! দু’জনের সোহাগ মাখা আবেগের ছবি দেখে চোখে জল খড়িদ্ধি ভক্তদের, ‘অবশেষে ভালোবেসে’, বলছেন ভক্তরা

আমরা সকলেই জানি বর্তমানে স্টার জলসার গাঁটছড়া হলো টিআরপি রেটিং তালিকায় সবথেকে উঁচু তে থাকা সিরিয়াল। একের পর এক টুইস্টের কারণে গাঁটছড়া তার জায়গা এক রেখে দিয়েছে। আর বর্তমানে দর্শক আরো বেশি করে গাঁটছড়া দেখছে তার কারণ রাহুল আর দ্যুতির বদমাইশি রুপোর এখন প্রকাশ করা হচ্ছে না বরং যত মন দেওয়া হচ্ছে খড়ি আর ঋদ্ধির জুটিটাকে শক্ত করার উপর।

যদিও খড়িকে আবার গয়না চুরির দায়ে ফাঁসানো হয়েছে কিন্তু এবার মঞ্জিরা তার পাশে রয়েছে। খড়িকে গ্রেফতার করে নিয়ে গিয়ে রাখা হয়েছে জেলের ভেতর আর তাতেই পাগল হয়ে গেছে ঋদ্ধিমান। আজকের এপিসোড এ আমরা দেখতে পাব,জেলে ঢুকে খড়ির সঙ্গে থাকার জন্য জেলে দরজা ধরে ধাক্কাধাক্কি শুরু করবে ঋদ্ধি। এরপর সে ঢুকেও পড়বে।

তখন খড়ি আর থাকতে না পেরে তাকে জড়িয়ে ধরে হাউমাউ করে কাঁদতে শুরু করবে। প্রথমবার ঋদ্ধি খড়ি একে অপরকে জড়িয়ে ধরবে, এই আবেগের মুহূর্ত দেখে চোখের জল ধরে রাখতে পারবেন না আপনিও। আস্তে আস্তে দুটো মন নিয়ে যাচ্ছে এবং ভরসার হাত হয়ে একে অপরের পাশে থাকছে। ঠিক এরকমটাই তো চেয়েছিলেন দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button