Gaatchora: ঋদ্ধি ঈশা বলে ডাকতেই ঈশা বললো “আপনার সামনে খড়ি দাঁড়িয়ে আছে”! “খড়ি আমার খড়ি” বলে জড়িয়ে ধরলো ঋদ্ধি! প্রেমের সপ্তাহে ভাসিয়ে দিলো “খড়িদ্ধি” জুটি

বর্তমানে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের গল্প আরও বেশি প্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। ঋদ্ধিমান ও খড়ির ধীরে ধীরে মিল হওয়ার প্রবণতা বেশ এনজয় করছে দর্শক। ধারাবাহিকে খোলসা হয়েছে একের পর এক রহস্য। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

ধারাবাহিকে খড়িকে মেরে পরিচালক গল্পের মোড় ঘোড়ায়। আর তারপরই আটপৌরে সাধারণ সাজপোশাক এবং মধ্যবিত্ত চিন্তাধারার খড়িকে পরিচালক ফের ফিরিয়ে আনে এক অন্য রূপে। এর সাথেই ধারাবাহিকে আসে নতুন চমক। দেখা যায়, খড়ি নিজেকে আপাদমস্তক পাল্টে ফেলে। এমনকী চুলের ছাটেও এনেছে আমূল পরিবর্তন। নাম পরিবর্তে আসে ‘ঈশা’। তবে একইরকম দেখতে বলে অনেকেই মনে করেন ঈশাই ‘খড়ি’।

IMG 20230211 WA0038

যদিও আমরা দেখেছি, ঈশা প্রথম থেকেই নিজেকে খড়ি রূপে মানতে নারাজ থাকলেও পরে ধীরে ধীরে নিজের স্মৃতি ফিরে পায়। এবং এতদিন যে ভালো মার্ কথা সে শুনে চলে, পরে খড়ি বুঝতে পারে তার ভালো মা তার থেকে বহু কথা লুকিয়েছে। এখন খড়ি সেই রহস্য উদ্ঘাটনের ব্যস্ত হয়ে পড়েছে। এরমাঝেই গল্পে আসে আরও এক নতুন টুইস্ট। খড়ি ওরফে ঈশা অসুস্থ হয়ে পড়ে আর তাকে সুস্থ করার চেষ্টায় লেগে পড়ে ঋদ্ধিমান।

IMG 20230211 WA0035

আর তার মাঝেই ঋদ্ধিমান- খড়ি একে ওপরের কাছে আসতে থাকে। খড়ি – ঋদ্ধিমানর এই মুহূর্তকে ভালোবাসতে ভরিয়ে দেয় দর্শকরাও। কারণ তাঁরাও চেয়েছিলেন তাদের মিল। ভক্তরা তাদের নিয়ে নানান পোস্ট করতে থাকে। তবে এরমাঝেও একটা ভয় কাজ করছে যে খড়ি – ঋদ্ধিমানর মিলেই কি শেষ হয়ে যাবে ‘গাঁটছড়া’? তা যদিও জানা যায়নি।

IMG 20230211 WA0034

তবে এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় ‘গাঁটছড়া’র ঋদ্ধিমান-খড়ির প্রেমের সেই মুহূর্তকে তুলে লেখেন, ঋদ্ধি : ঈশা….
খড়ি : আপনার সামনে খড়ি দাঁড়িয়ে আছে।
ঋদ্ধি : খড়ি আমার খড়ি (জড়িয়ে ধরে)
আজকের এপিসোডটা পুরো টানটান হলো আগুন এপিসোড।

Back to top button