Gaatchora: বেঁচে রয়েছে খড়ি! ‘গাঁটছড়া’ সিরিয়ালে আবার এন্ট্রি নিচ্ছে মূল নায়িকা! খুব শীঘ্রই আসছে বিরাট বড় ধামাকা

‘গাঁটছড়া’ ধারাবাহিকের গল্প যেদিকে এগোতে দেখা গিয়েছে, তাতে বহুসময় গুঞ্জন শোনা গিয়েছে, ধারাবাহিকটি ইতির খাতায় নাম লেখাতে চলেছে। পাশাপাশি যত গল্প এগোচ্ছে গল্পটিও আরও বেশি ইন্টারেস্টিং হয়ে উঠছিল। কিন্তু তার মাঝেই এসেছে দুঃখের খবর। ধারাবাহিক থেকে বিদায় নিয়েছে খড়ি। যা শুনে ভক্তরা বেশ খেপে উঠেছে। তবে এবার ভক্তদের জন্য সুখবর।

উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। সন্তান জন্ম দিতে গিয়েই খড়ির মৃত্যু হয়েছে। খড়ির হঠাৎ চলে যাওয়াকে মেনে নিতে পারেনি দর্শক। যদিও এর আগেও ধারাবাহিক খড়ির মৃত্যু এনেছিল।

তারপর এক নতুন রূপে খড়িকে আবার ফিরিয়ে আনা হয়েছিল। তবে এবার আর সেটা হবে না বলে ধরে নিয়েছে সকলে। যদিও আমরা দেখেছি ধারাবাহিকের নায়ক-নায়িকার কখনোই মৃত্যু হয় না। আর তাই খড়ির ফিরে আসার যে কোনও সম্ভাবনা নেই, এ কথা বলা যায় না। আর এরমধ্যে ধারাবাহিকের গল্পের নতুন চমক খড়ির ফিরে আসার সম্ভাবনা বাড়িয়ে দিল। ঋদ্ধি ঘরের বাইরে খড়িকে দেখতে পেল।

আর তাঁকে ডাকতে যাবেই, ঠিক সেই সময় শেষ হয়ে যায় সেই পর্ব। তবে কি খড়ি অসুস্থতার জন্য কিছুদিনের জন্য ব্রেক নিয়েছিল। আবার নতুন করে ফিরে আসতে চলেছে শোলাঙ্কি? এখনও এটা নিয়ে কিছু নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। তবে, খড়িকে নিয়ে পর্ব দেখিয়েছে ‘গাঁটছড়া’তে। আসল কথা হল, ধারাবাহিকে আয়ুষ্মান ও গঙ্গাকে একসঙ্গে দেখে ঋদ্ধির ঘরে গিয়ে খড়ির কথা ভাবছিল।

সেসময় ঘুমের ঘোরেই এই স্বপ্ন দেখে ঋদ্ধি। যেখানে সে খড়িকে দেখতে পায়। তবে তার স্বপ্ন বাস্তবে পূরণ হবে কিনা তা নিয়ে রয়েছে সন্দেহ। হতে পারে, খড়ি বেঁচে রয়েছে। আবার সিংহ রায় পরিবারে ফিরে আসবে খড়ি। নতুন ভাবে পুরো পরিবার নিয়ে পথ চলা শুরু হবে। তবে এখনই এ বিষয়ে কিছু নিশ্চিত খবর জানা যায়নি।

Back to top button