‘আমি বেচে থাকতে এই বিয়ে হতে পারেনা ঋদ্ধিমান বাবু’! ঋদ্ধি-বৃন্দার বিয়ের দিনই ফিরে এল খড়ি

বর্তমানে বড় লিপ নিয়েছে ধারাবাহিক ‘গাঁটছড়া’। সম্প্রতি ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছিল তাতে বহুসময় গুঞ্জন শোনা গিয়েছে, ধারাবাহিকটি ইতির খাতায় নাম লেখাতে চলেছে। এরমাঝেই ধারাবাহিকে খড়ির মৃত্যু এক নতুন টুইস্ট এনে দিয়েছে গল্পে। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

ধারাবাহিকে সন্তান জন্ম দিতে গিয়েই খড়ির মৃত্যু হয়েছে। অর্থাৎ ধারাবাহিকের নায়িকা শোলাঙ্কি বিদায় নিয়েছেন। খড়ির হঠাৎ চলে যাওয়াকে এখনও মেনে নিতে পারেনি দর্শক। খড়ির মৃত্যুর পরই ধারাবাহিকের গল্প এগিয়েছে ২০টি বছর। আর সেখানে দেখা যাচ্ছে খড়ি-ঋদ্ধির ছেলে আয়ুষ্মান বড় হয়ে গিয়েছে। আর এই আয়ুষ্মানের নায়িকা হিসাবে এসেছে গঙ্গা।

গঙ্গার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টলি অভিনেত্রী কথা চক্রবর্তী। অন্যদিকে আয়ুষ্মানের চরিত্রে অভিনয় করছেন আর্য দাশগুপ্ত। নতুন জেনারেশনের সাথেই এবার গল্প এগোবে ‘গাঁটছড়া’র। নতুন নায়িকা কথা চক্রবর্তীর অভিনয় অনেক দর্শকেরই খুব পছন্দ হয়েছে। বর্তমানে ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে আরও এক নতুন চরিত্র ‘বৃন্দি’। যাঁকে খড়ির সন্তান বলে অনেক দর্শক মনে করছেন। তবে খড়ির অবর্তমানে এই ধারাবাহিক দর্শকদের মনে আর জায়গা করতে পারছে না।

অনেকেই মনে করছে, খড়ির মৃত্যু না দেখিয়ে খড়ির সাথেই হ্যাপি এন্ডিং হতে পারত ধারাবাহিক। বর্তমানে ‘গাঁটছড়া’র স্লট চেঞ্জ হয়েছে। এরইমধ্যে ধারাবাহিকের স্লটও চেঞ্জ হয়েছে। রাত ১০টা ৩০-এ ‘গাঁটছড়া’ ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে। খড়ি থাকাকালীন সবসময় ৬+ টিআরপি ছিল কিন্তু খড়ি মারা যাওয়ার পর ৫+ টিআরপি হয়ে গিয়েছিল, আর এখন সেটা ৪+ ঠেকেছে! তাই ধারাবাহিকে নতুন অধ্যায় না এনে একটা সুন্দর হ্যাপি এ্যান্ডিং দিয়ে একবারে শেষ করে দিলেই বেশি ভালো হত বলে মনে করছেন দর্শক।

নতুন আসা প্রোমোতে দেখা গিয়েছে, বৃন্দাকে পড়াশোনা ছাড়িয়ে বিয়ে দিয়ে দেওয়া হচ্ছে। আর তাই বৃন্দার বিয়ে রুখতে ঋদ্ধিমান নিজেই বিয়ে করতে গেল বৃন্দাকে। মেয়ের বয়সী বৃন্দাকে বিয়ে করতে দেখে খেপে গেল দর্শক। তাদের দাবি, এবার বিয়ের দিনে যদি খড়ি ফিরে আসে, আর বলে ‘আমি বেচে থাকতে এই বিয়ে হতে পারেনা ঋদ্ধিমান বাবু’! তবেই গল্পটা আবার জমে উঠবে। নয়তো খড়িকে ছাড়া গল্প যেভাবে এগোচ্ছে, তাতে কিছুদিন ধারাবাহিক বন্ধ হয়ে যাবে বলেই মনে করছেন দর্শক।

Back to top button