Bangla Serial

রাহুলকে মাটিতে ফেলে তার উপর পা দিয়ে দাঁড়ালো খড়ি! ‘সাক্ষাৎ মা দুর্গার হাতে মহিষাসুর বধ মনে হচ্ছে’, বলছেন নেটিজেনরা

যখন পৃথিবীতে শুভ-অশুভের লড়াই তুঙ্গে ওঠে তখন শেষ পর্যন্ত জয় হয় শুভ’র। দেবালোকেও তাই ঘটেছিল। অসুরদের সংহার করতে আবির্ভাব হয়েছিল দেবী দুর্গার। অসীম লড়াইয়ের পর মহিষাসুরকে ত্রিশূল বিদ্ধ করে পরাজিত করেন দেবী দুর্গা। দেবতাদের দুর্গতি নাশ করেন দুর্গতিনাশিনী।

সেরকমই আমাদের পৃথিবীতে ভালো-মন্দের লড়াইটা চলতেই থাকে। যখন মন্দ একটু বেশি বাড়াবাড়ি করে তখন ভালো নিজের শক্তি দিয়ে সেই মন্দকে এমনভাবে জব্দ করে যে সে আর মাথা তুলে দাঁড়াতে পারে না। সেরকমটাই দেখা যায় কিন্তু বিনোদন জগতের বিভিন্ন প্রজেক্টে।

সমস্ত সিরিয়াল গুলোতে প্রথমে ভিলেনরা বাড়াবাড়ি করলে পরবর্তীকালে তাদের ঠিক শেষ হতে হয় নায়ক বা নায়িকার কাছে। বর্তমানে যেরকমটা হলো গাঁটছড়া সিরিয়ালে। খড়ি গতকালের এপিষদে নিজের যে রূপ দেখালে ওটা দেখে লোকের মনে হচ্ছিল তারা মহিষাসুরমর্দিনী সামনে থেকে দেখছেন।

গাঁটছড়ার মেইন ভিলেন কে আমরা সেটা জানি।দ্যুতি আর রাহুল হল আসল বদমাইশ। রাহুল সবসময় চায় ঋদ্ধির ক্ষতি করতে।নিজের দাদার বিয়েতে ভেস্তে দিতে সে দুবার ভাবেনি কিন্তু এক দিক দিয়ে শাপে বর হয়েছে। ঋদ্ধিমান দ্যুতির মত অসভ্য মেয়েকে বিয়ে না করে খড়ির মতো একজন ভালো মেয়েকে বউ হিসেবে পেয়েছে।
গতকাল আমরা দেখেছি যে কালি নিয়ে খড়ির সাজানো ঋদ্ধিমানের এক্সহিবিশন নষ্ট করতে এসেছিল রাহুল।তাকে খড়ি হাতেনাতে ধরে ফেলে এবং ধাক্কা মেরে যখন মাটিতে ফেলে তার উপর পা দিয়ে দাঁড়ায় তখন পুরো মনে হচ্ছিলো মা দুর্গা মহিষাসুরের উপর পা দিয়ে দাঁড়িয়ে আছেন।এপিসোডের এই দৃশ্যের ছবি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল এবং নেটিজেনরা সকলেই একবাক্যে বলছেন যে পুরো মনে হচ্ছে মহিষাসুরমর্দিনী দেখছি। আশা করা যাচ্ছে আজকের টিআরপি রেটিং চার্টে ভালোই ফলাফল করবে গাঁটছড়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button