Bangla Serial

Gantchora: টিআরপি বেড়ে প্রথম হননি কিন্তু সে চিন্তা নেই, স্যুইম সুট পরে জলকেলিতেই মত্ত দ্যুতি-বনি-খড়ি! বাদ যাচ্ছে না ছেলেরাও, ‘এরা সারাক্ষণ কি জলেই কাটাচ্ছে নাকি’, চিন্তায় নেটিজেনরা

গত পরশু বেরিয়েছে বাংলা ধারাবাহিকের টিআরপি। সেখানে আমরা দেখতে পেয়েছি গাঁটছড়া দ্বিতীয় স্থানে উঠে এসেছে ঠিকই কিন্তু প্রথম স্থান দখল করতে পারেনি। ভক্তরা একটু মন খারাপ করে রয়েছেন তবে আশা করা যাচ্ছে প্রথম স্থান ফের দখল করবে গাঁটছড়া। যদিও মিঠাই ভক্তরা এই কথাকে পাত্তা দিতে একদম নারাজ।

গোপালপুরের বিলাসবহুল রিসর্টে উঠেছে পুরো গাঁটছড়া টিম। সেখানে জমিয়ে চলছে শুটিং আর অফ স্ক্রিনে শোলাঙ্কি গৌরবরা মজা করে যাচ্ছেন চুটিয়ে। তাদের instagram প্রোফাইলে গেলেই দেখতে পাওয়া যাবে হোটেলের সুইমিংপুলে তাদের জলকেলির ছবি আর ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Anindya Chatterjee (@achatterjee4)

আজ সকালে তো শ্রীমা একটা নিজের হ’ট ছবি ছেড়ে দিয়েছেন ওখান থেকে যা দেখে এখন পুরুষকুলের মনে শ্রীমার প্রতি নতুন ভালোবাসা জন্মেছে। অন্যদিকে অনুষ্কা গোস্বামীকেও কিন্তু একদম অন্যরকম লাগছে।

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

তবে এত হইহুল্লোড়ের ছবি কিন্তু সমালোচনার বন্যা ডেকেছে। তারা বলছেন যে আউটডোর শুটিং এ গিয়ে এত মাতামাতি কে করে? এত ছবি ভিডিও দেওয়ারই বা কী আছে? সামনের সপ্তাহে যখন টিআরপি লিস্ট বেরোবে তখন টপার হতে পারবে তো? এত লাফালাফি করার তো কিছু নেই। আর আনন্দ করলেও ঠিক আছে কিন্তু সব কিছু সোশ্যাল মিডিয়াতে দেওয়ার কী আছে? এগুলো হ্যাংলামো ছাড়া আর কিছু নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button