Ganthchora: এক্কেবারে গুনগুনকে টুকে দিলো খড়ি দিদি! সিরিয়াল জুড়ে এখন মারা যাওয়ার ধুম! “তোমরা কি সব টুকে পাশ করতে পরীক্ষায়?” গাঁটছড়া নিয়ে শুরু ট্রোল

লা সিরিয়ালের জগতে টিআরপি ধরে রাখতে কী না কী করতে হয়। কারণ টিআরপিতে কোন এক সপ্তাহে পিছিয়ে গেলেই সেই ধারাবাহিকের কপালে জোটে খারাপ পরিণতি। আর সেটা ধারাবাহিকের দর্শকদের জন্যও খারাপ খবর। তাই কোন ধারাবাহিক চায় না তাদের উপর কোপ পড়ুক।

আগেকার দিনের গল্প বলার ধরনের থেকে এই সময়ের সিরিয়ালে গল্প বলার ধরণের অনেক পার্থক্য এসেছে এটা স্পষ্টতই বোঝা যায়। তবে শুধুমাত্র গল্প নয় তার পাশাপাশি বিভিন্ন ধরনের বিতর্কিত বিষয় ঢুকিয়ে দেওয়া হচ্ছে মাঝে মাঝেই। আবার মাঝে মাঝেই গল্পের গরু গাছে উঠে যায়। এই সবকিছুই টিআরপি ধরে রাখার জন্য।

কিন্তু দেখা যায় একটা সিরিয়ালে কোন একটা ট্রেন্ড শুরু হলে সেই চ্যানেল এবং প্রতিপক্ষ চ্যানেলগুলোতেও একই ধারা চলতে থাকে। মাঝখানে যেমন বিয়ে চলছিল। এবার শুরু হয়েছে মৃত্যু। একের পর এক নায়িকারা শুধু মারা যাচ্ছে। গুনগুন, মিঠাই, মিতুলের পর এবার মারা যাওয়ার জোয়ারে গা ভাসালো স্টার জলসার খড়ি।

গাঁটছড়া ধারাবাহিকে এবার লিপ নেবে গল্প। আগামী পর্বে দেখা যাবে খড়ির বাৎসরিক হচ্ছে। ঋদ্ধি এসে খড়ির ছবি থেকে মালা সরিয়ে ছিঁড়ে ফেলে আর বলে সব বন্ধ করতে বলে। তার দাবি কোনো বাৎসরিক হবে না কারণ ও বিশ্বাস করে খড়ি বেঁচে আছে। অপরদিকে রাস্তায় বনি আর ঈশা। এই ঈশা হলো খড়ির নতুন রুপ। এবার দেখার বিষয় দুই বোনের কি দেখা হবে মুখোমুখি? ঈশা কিন্তু পুরোপুরি ধ্বংস করতে এসেছে সিংহ রায় জুয়েলার্সকে। অর্থাৎ এখন সে ভিলেন।

Back to top button