Bangla Serial

Gantchora: বোনকে বরণ করতে গিয়ে ঋদ্ধির ছুঁড়ে ভেঙে দেওয়া কাঁচের শিশিতে পা কাটল খড়ির,রক্তে ভাসল সিংহ রায় বাড়ির মেঝে! ‘এত বড়লোক বাড়ির বৌ ঘরে খালি পায়ে হাঁটে?’, ট্রোল করছেন নেটিজেনরা

বর্তমানে স্টার জলসার অন্যতম ধারাবাহিক হচ্ছে গাঁটছড়া।ধারাবাহিকে দেখানো হচ্ছে বনি আর কুনালের বিয়ের পরবর্তী পর্ব যেখানে সিংহ রায় বাড়িতে তৈরি হয়েছে তুমুল অশান্তি। ইতিমধ্যেই আমরা দেখতে পেয়েছি ঋদ্ধিমান ভাবতে শুরু করেছে যে খড়ি সিংহ রায় বাড়ির পয়সার লোভে নিজেদের বাড়ির সকল বোনকে বউ করে দিয়েছে সিংহ রায় বাড়ির ছেলেদের।

তার কানে এই বিষ মন্ত্রটা ঢুকিয়েছে রাহুল। তবে অবাক ব্যাপার দ্যুতি ঋদ্ধিকে বলে যে তার মেজো বোন এরকম নয়। সে খড়ির স্বপক্ষে দাঁড়িয়ে অনেক কথা বলে, যা শুনে দর্শকরাও চমকে গেছেন। কারণ সকলেই বলছেন নিশ্চয়ই কোন উদ্দেশ্য আছে না হলে তো এরকম বলবে না। যাইহোক আমরা নতুন প্রমোতে দেখতে পেয়েছি ঋদ্ধিমান কিছুতেই খড়িকে কুনাল এবং বনির বরণ করতে দেবে না।

Gatchora 18 July full episode 2022 । গাঁটছড়া আজকের ফুল এপিসোড Gaatchora  18th July
রেগে গিয়ে আলতার কাঁচের শিশি ছুঁড়ে ফেলে দেবে ঘরের মেঝেতে, যাতে খড়ি না বেরিয়ে যেতে পারে ঘর থেকে।কিন্তু আজকের এপিসোডে আমরা দেখতে পাবো খড়ি, নিজের বোন আর বোনের বরের জন্য এইটুকু কষ্ট করতেই পারে। সে ওই কাঁচের শিশির ওপর পা দিয়ে নিচে নামবে তখন তার পা কেটে রক্ত ঝরতে থাকবে। সেই অবস্থাতেই সে বরণ করতে যাবে। বরণে কী হবে সেটা আপনাদেরকে পরেই বলবো।

কিন্তু আজকের এপিসোড আগাম দেখে অনেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং করতে শুরু করেছেন। বর্তমান দিনের ঘরে মোটামুটি সকলেই জুতো পড়ে থাকেন। হাওয়াই চপ্পল, কোনো ফ্ল্যাট জুতো পরেই সকলে ঘরে যাতায়াত করেন। কলকাতা শহরের প্রত্যেকটা বাড়িতে তো এরকমই হয়। একদম প্রত্যন্ত গ্রামে হয়তো হয় না কিন্তু সিংহ রায় বাড়িটা তো কলকাতা শহরেই এবং তারা যথেষ্ট আধুনিক।

Gatchora 18 July full episode 2022 । গাঁটছড়া আজকের ফুল এপিসোড Gaatchora  18th July
ভট্টাচার্য বাড়িটাও কলকাতা শহরেই ছিল এবং তারাও একদম পুরনো ধ্যান-ধারণার নয়। এত বড়লোক বাড়ির বউ সিংহ রায় বাড়িতে খালি পায়ে হেঁটে বেড়ায় এটা ভাবতেই পারছেন না নেটিজেনরা। তারা বলছেন যে সিংহ রায় বাড়ির বড় বউ কি ঘরে হাওয়াই চপ্পলও পরে না যে খালি পায়ে হেঁটে বেড়াতে হচ্ছে? এই নিয়ে শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় ট্রোলি ং।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button