Jalsha Troll: জলসার গয়না চুরি করল জলসা নিজেই! খড়ি, বনি দুই বোন চুরি করল এই নায়িকার গয়না! হচ্ছে চরম খিল্লি

আমরা সাধারণত তারকাদের দেখে ড্রেস কপি করার চেষ্টা করি। প্রিয় নায়ক-নায়িকাদের ড্রেস পড়ার ধরণ, ব্র্যান্ড ভক্তরা বিশালভাবে ফলো করেন। তবে সম্প্রতি দেখা যাচ্ছে, শুধু দর্শকরাই নয়, একে ওপরের ড্রেস, জুয়েলারি কপি করছে তারকারাও। এরূপ বহুবার বহু তারকা চর্চার কেন্দ্র হয়েছে।

ধারাবাহিকেও এরূপ কপির নজির মিলছে। এক মেগার নায়িকার ড্রেস অন্য আরেক মেগার নায়িকার গায়ে। কোনো কোনো সময় নায়িকাদের নিয়ে এ বিষয়ে ট্রল হয়, আবার কখনও চ্যানেলের টাকার অভাব হয়েছে বলেও কটাক্ষ করা হয়। যদিও এগুলি সব মজার ছলে করে দর্শকরা। তবে আদোও এই কপি ইচ্ছা করেই করা হয়, নাকি ভুলবশত মিল হয়ে যায়? তার উত্তর মেলেনি।

এবার আরও দুই ধারাবাহিকের মধ্যে এরূপ একই নজর মিলল। দেখা গেল ‘মন ফাগুন’এর পিহুর গয়না ‘গাঁটছড়া’র খড়ি ও বনির গায়ে। যা দেখে সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোল শুরু হল। আমরা জানি, খড়ির শ্বশুরবাড়ি অর্থাৎ সিংঘ রায় পরিবারের গয়নার ব্যবসা রয়েছে। এরপরও অন্যের গয়না কেন তাদের বউদের গলায়। তা নিয়েই ট্রল শুরু সোশ্যাল মিডিয়ায়।

তবে কি সিং রায় পরিবারের গয়নার ব্যবসা লসে যাচ্ছে? নাকি খড়ি, বনির সঙ্গে পিহুর কোনও বিশেষ সম্পর্ক রয়েছে? বিয়ের জন্য কেন পরিচালক অন্যরকম গয়না গড়ালো না? এরূপ নানান প্রশ্ন করতে শুরু করেছেন দর্শকরা। এরআগে আমরা দেখেছি নায়িকাদের শাড়ির মধ্যে মিল, এবার ড্রেস নয় সাজের গয়না চুরি করল সিংহ রায়? এক দর্শক লিখেছেন, “এতো বড়লোক বাড়ির বউ , ওদের নাকি নিজেদের গয়নার দোকান,,, তাও অন্যের গয়না পড়ে বিয়ে করছে”।

boni

বর্তমানে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে তাতে ধারাবাহিকের ইতির একটা ইঙ্গিত পাওয়া যাচ্ছে। গল্পটিও আরও বেশি ইন্টারেস্টিং হয়ে উঠেছে। বেশ কিছুদিন ধরেই ঋদ্ধিমান ও খড়ির ধীরে ধীরে মিল হওয়ার প্রবণতা বেশ এনজয় করছে দর্শক। ধারাবাহিকে খোলসা হয়েছে একের পর এক রহস্য। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

Back to top button