Bangla Serial

বাহা শাড়ি-পাখি চুড়িদার এখন লোকে ভুলেই গেছে, বাজারে এখন চলছে খড়ি ব্লাউজ, ফুল পাখি আঁকা ব্লাউজ এবার পুজোর ফ্যাশনে তুমুল হিট

বাংলার মানুষ ধারাবাহিক দেখতে প্রচন্ড ভালোবাসে এবং সেইসঙ্গে ধারাবাহিকে কলাকুশলীদের ফ্যাশন স্টেটমেন্ট নকল করার চেষ্টা করেন।যদিও বলিউড তারকাদের স্টাইল আমরা এরকম করি কিন্তু বাংলার টেলিভিশন তারকাদের জনপ্রিয়তাও কিন্তু কম নয় এক্ষেত্রে।

বহু বছর আগেই স্টার জলসায় এসেছিল মা সিরিয়ালটি, সেখান থেকে বিখ্যাত হয়েছিল ঝিলিক চুড়িদার। এরপর বোঝেনা সে বোঝেনা ধারাবাহিক থেকে পাখি চুড়িদার বাজারে তুমুল জনপ্রিয় হয়। ইষ্টিকুটুম ধারাবাহিকের বাহা শাড়ি ইয়ং জেনারেশনের মধ্যে হিট হয়। এই সবকটাই স্টার জলসার ধারাবাহিক।এবার স্টার জলসার আরো একটি ধারাবাহিকের স্টাইল স্টেটমেন্ট ধীরে ধীরে জনপ্রিয় হচ্ছে মহিলাদের মধ্যে।

গাঁটছড়া ধারাবাহিকে খড়িকে আমরা যেভাবে দেখি তা হয়তো সকলের পছন্দ নয় কিন্তু অনেক মহিলা পছন্দ করতে শুরু করেছে ছিমছাম এবং ইউনিক সাজের খড়িকে। খড়ি বিভিন্ন রঙের শাড়ি পরে এবং তার সঙ্গে যে ব্লাউজ গুলো পরে সেগুলোতে খুব সুন্দর ফুল লতা-পাতা পাখি আঁকা।

এখন অনেকেই বিভিন্ন বুটিক এবং দোকানে এসে জিজ্ঞেস করছে যে খড়ি ব্লাউজ পাওয়া যাবে? ব্লাউজ গুলো ভীষণ ইউনিক এবং ট্রেন্ডি। সুতির কাপড়ের ওপর তৈরি হওয়ায় আরামদায়কও বটে।

এবার দোকানীরা মনে করছেন যে চলতি বছর পুজোর বাজারে হিট হতে চলেছে খড়ি ব্লাউজ। বলা যায় যে স্টার জলসার আরো একটি ধারাবাহিক থেকে আমরা নতুন স্টাইল স্টেটমেন্ট এর খোঁজ পেলাম যা মহিলাদের মধ্যে ভীষণ জনপ্রিয় হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button