Bangla Serial

এতদিন দোষী ছিল খড়ি! এবার যত দোষ ‘নন্দ ঘোষ’ থুড়ি ঋদ্ধির?

বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে গাঁটছড়া। ঋদ্ধিমান এবং খড়ির দুষ্টু মিষ্টি প্রেম বেশ মনে ধরেছে। তবে চলতি সপ্তাহে এই ধারাবাহিককে টপকে গেছে ধূলোকণা।

মনে করা হচ্ছে আগামী সপ্তাহেও টপে থাকবে ধূলোকণা। লালন ফুলঝুরিকে নয় বিয়ে করেছে চড়ুইকে। আর তাতেই হুহু করে বেড়েছে টিআরপি।

এবারকার গাঁটছড়ায় নতুন টুইস্ট আসছে। সিংহ রায় পরিবারের সকলের মুখে ঝামা ঘষে দিয়ে যেভাবে সে বাড়িতে ফিরে আসে আবার পাড়ার কাকিমাদের মুখে ঝামা ঘষে তা সত্যিই অবাক করেছে সকলকে। এতদিন দেখা গেছে সিরিয়ালে যা কিছু হয়েছে সব কিছুর জন্য দোষী করা হয়েছে খড়িকে। মাঝে তো ফেসবুকে একটা ট্রেন্ডিং হয়ে গেছিল যে সব খড়ির দোষ। তারপরই রেগেমেগে বাড়ি ছেড়ে চলে যায় সিংহ রায় পরিবারের বউ। এবার সেটা কি পাল্টাতে চলেছে?দাদু ঋদ্ধিকে জানিয়ে দেয় ঘরের লক্ষীকে ফিরিয়ে আনতেই হবে। এরপরে রীতি যখন কোলে করে নিয়ে আসে বাড়ির বউকে তখন খড়ি কামড়ে দেওয়ার ভয় দেখায়। নিজের বাড়ির দরজা স্বামীর মুখের ওপর বন্ধ করে দেয় সে। আর এখন সব দোষ চাপাচ্ছে স্বামীর উপর। কারণ আজিকালি বাড়িতে তার যে দশকর্মা দোকান ছিল সেটা নাকি ভেঙে দিয়েছে ঋদ্ধি নিজে। যদিও সেটা নয় আসল সত্যি হলো রাহুল ভেঙেছে। তবে এখন খড়ির কথা হলো সব দোষ ঋদ্ধির। আবার এতে বেশ মজা পেয়েছে দর্শকরা। ট্রেন্ডিং হচ্ছে বিষয়টি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button