Gaatchora: আসছে খড়িদ্ধির বেবি! সোশ্যাল মিডিয়াতে খড়ির বেবি বাম্পের ছবি ভাইরাল! পেটের সন্তানের জন্য ঠিকমতো হাঁটতেও পারছে না খড়ি

স্টার জলসা একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘গাঁটছড়া’। যেখানে দর্শকের অত্যন্ত পছন্দের একটি জুটি হলো ‘খড়িদ্ধি’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং অভিনেতা গৌরব চ্যাটার্জিকে। তাদের দুজনের ক্যামেরার সামনে রসায়ন দর্শকের ভীষণ পছন্দের।

তবে কিছুদিন আগে থেকেই এই জুটিকে আর একসঙ্গে দেখতে পাচ্ছে না দর্শক। যার ফলে ‘গাঁটছড়া’র টিআরপি তালিকায় জনপ্রিয়তাও অনেকটা কমে গিয়েছিল। গল্পে দেখানো হয়েছিল ডি-য়ের চক্রান্তে খড়ি হারিয়ে যায়। তারপরে ধারাবাহিকে নেওয়া হয় এক বছরের লিপ। সেখানে দেখা যায় ইশা নামে একটি চরিত্র এসেছে। তাকে দেখতে পুরোপুরি খড়ির মতো। কিন্তু ইশা প্রথম থেকেই নিজেকে খড়ি বলে মানতে চাইছিল না। তবে যতদিন এগিয়েছে তত বোঝা গেছে খড়ি ডি এর এবং তার স্ত্রী-এর চক্রান্তের শিকার।

সম্প্রতি একটি পর্বে দেখা গেছে খড়ির সবকিছু মনে পড়ে গেছে কিন্তু যে ক্রুজে তাদের বিয়ে হচ্ছিল সেখানে বড়সড় দুর্ঘটনা ঘটে গেছে। তারপর থেকেই খড়ি এবং ঋদ্ধিকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে এরপর খড়ি এবং ঋদ্ধি বাড়িতে ফিরে এসেছে এবং এবং সে সকলের মুখোশ টেনে খুলে ফেলেছে। সেই সঙ্গে সিংহরায় পরিবারকেও বাঁচিয়েছে।

সেই সঙ্গে দ্যুতি রাহুলও নিজের ভুল বুঝতে পেরেছে। এখন সিংহরায় বাড়িতে খুশির আমেজ। তবে এরই মধ্যে সোশ্যাল মিডিয়াতে একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে খড়ি এবং ঋদ্ধি সুন্দর সময় কাটাচ্ছে। তবে হঠাৎ করেই দর্শকদের মনে হয়েছে সেখানে খড়ির বেবি বাম্প ফুটে উঠেছে। যা দেখে অনেকেই মনে করছে এবার খড়িদ্ধির সন্তান দেখানো হবে।

আবার অনেকের মত বহুদিন ধরে গাঁটছড়া নিজের জনপ্রিয়তা টিআরপি তালিকাতে ধরে রাখতে পারছে না। তাই অন্যান্য ধারাবাহিকে দেখে আবার একবার সেই জনপ্রিয়তা ফিরে পাওয়ার জন্য বাচ্চার ট্র্যাক নিয়ে আসবে গাঁটছড়া। প্রসঙ্গত, দর্শক দেখেছে অনুরাগের ছোঁয়াতে যবে থেকে সোনা এবং রুপাকে আনা হয়েছে তবে থেকেই জনপ্রিয়তা বেড়েছে এছাড়া মিঠাইতেও সম্প্রতি মিষ্টি এবং শাক্যর জনপ্রিয়তা অনেক বেশি। তাই এবার গাঁটছড়াতেও এমন কিছু দেখানো হবে এটাই অনুমান দর্শকদের।

Back to top button