Bangla Serial

পর্দায় সম্পর্ক চুলোচুলির, সারাক্ষণ লড়াই চলছে!বাস্তবে খড়ি-রাহুলের সম্পর্ক ঠিক কেমন? স্পষ্ট করে দিলো রাহুল নিজেই

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো গাঁটছড়া। যবে থেকে শুরু হয়েছে তবে থেকেই এই সিরিয়াল অত্যন্ত জনপ্রিয় হয়েছে তার কারণ এর দুর্দান্ত স্টোরি লাইন আর নায়িকার ভূমিকায় সোলাঙ্কি অসাধারণ। কোনরকম ন্যাকামি নেই এই সিরিয়ালে।

গাঁটছড়া একটি পারিবারিক সিরিয়াল কিন্তু এখানে যেমন পরিবারের ভালো দিকটাও দেখানো হয় সেরকম খারাপ দিকটাও কিন্তু তুলে ধরা হয়েছে। সিরিয়ালে এখনো পর’কীয়া ঘটিত কোন ব্যাপার আসেনি তাই এখনো পর্যন্ত সুস্থ আছে সিরিয়াল। তবে নিজের ভাই বোনের বিরুদ্ধে এত বেশি রেষারেষি দেখানো হয় বলে সেই নিয়ে একটু প্রবলেম হয় দর্শকদের তবে সেটা যে এখন বাস্তবেও হচ্ছে না সেটা তো বলা যায় না।রাহুল এবং ঋদ্ধিমান নিজের মায়ের পেটের ভাই না তবে রাহুল যে বারবার ঋদ্ধি আর খড়ির ক্ষতির চেষ্টা করে আর ঝামা ঘষা খায় সেটা দেখে ভালো লাগে দর্শকদের।

অন্যদিকে দ্যুতি খড়ির নিজের দিদি কিন্তু বোনের উপর সে যা অত্যাচার করে তা দেখে দর্শক প্রচন্ড ক্ষিপ্ত তার ওপরে। তবে দিদি খড়ির কাছ থেকে বারংবার যা শাস্তি পায় তা দেখে হেব্বি মজা পায় দর্শক। আর রাহুল আর খড়ির সম্পর্ক তো সাপে নেউলে।

কিছুদিন আগেই আমরা দেখতে পেয়েছি রাহুলকে মুখে কালি মাখিয়ে পুলিশের হাতে ধরিয়ে দিয়েছিল খড়ি। তার আগে যখন পুরো মা দুর্গার মত রাহুলের বুকে পা দিয়ে দাঁড়িয়ে ছিল সেই দৃশ্যটা এখনো ভুলতে পারেননি দর্শক। কিন্তু বাস্তবে তাদের দুজনের সম্পর্ক কি রকম?

রাহুল অর্থাৎ অনিন্দ্য চ্যাটার্জী কিছুক্ষণ আগেই ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন সোলাঙ্কির সঙ্গে আর সেখান থেকেই বোঝা যাচ্ছে বাস্তবে তাদের সম্পর্কটা কি রকম। একে অপরকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন এবং ছবির ক্যাপশন অফ স্ক্রীন। অর্থাৎ পর্দায় যত শত্রুতা থাকনা কেন পর্দার বাইরে কিন্তু দুজনের খুবই ভালো বন্ধু। এর আগেও রাহুল সোলাঙ্কি কে নিয়ে পোস্ট দিয়েছিলেন আমার আজ সকালেই পোস্ট দিলেন সোলাঙ্কিকে নিয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button