Alta Phoring: বহুমুখী প্রতিভা! মুগ্ধ করা কন্ঠে মঞ্চে উঠে অসামান্য গান গেয়ে দর্শকদের প্রশংসা কুড়োলেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী

বাংলা বিনোদনের অন্যতম শ্রেষ্ঠ মাধ্যম টেলিভিশন এবং সেই টেলিভিশনে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ‘আলতা ফড়িং'(Aalta Phoring)। একটা সময় টিআরপি তালিকায় প্রথম স্থানে নাম থাকত এই ধারাবাহিকের। তবে সময়ের সঙ্গে পাল্লা দিয়ে কমেছে জনপ্রিয়তা। আসলে এখন স্টার জলসার পর্দায় এখন একাধিক নতুন ধারাবাহিকের ভিড়। শুটিং শুরু হয়ে গিয়েও এখনও স্লট পায়নি ধারাবাহিক রামপ্রসাদ। নতুন ধারাবাহিকের জেরে বন্ধের মুখে অনেক ধারাবাহিক। নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’(Meyebela) আসায় প্রথমে ‘স্লট হারা’ হয় ‘আলতা ফড়িং’(Aalta Phoring)। কিন্তু অচিরেই বাজে বিদায় ঘন্টা।

এক সম্পূর্ণ ভিন্নতা নিয়ে শুরু হয়েছিল আলতা ফড়িং ধারাবাহিকটি। বাংলায় করোনার প্রকোপের সময় আঘাত হানে প্রকৃতি। ‘আমফান’, ‘ইয়াস’ এর মতো ভয়ঙ্কর ঘূর্ণিঝড়ের স্মৃতি আজও পশ্চিম বাংলার মানুষের কাছে দুঃস্বপ্নের মতো। বিশেষ করে বাংলার উপকূলবর্তী অঞ্চলের মানুষেরা প্রতিবছর এমন ঘূর্ণিঝড়ের সম্মুখীন হয়ে চলেছেন। ঘরবাড়ি, জনজীবন সম্পূর্ণভাবে বিধ্বস্ত হয়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমাণ হয়তো ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। সেই ঘূর্ণিঝড়ের মুখে পড়া এক মা-মেয়ের জীবন সংগ্রামের কাহিনীই উঠে আসে এই ধারাবাহিকের প্রাথমিক পর্যায়ে।

কিন্তু ধীরে ধীরে গল্প বদলায়। এই ধারাবাহিকের মূল অভিনেত্রী ফড়িং হয়ে উঠে বিখ্যাত জিমন্যাস্ট। এমনকী এই ধারাবাহিকের নায়ক ভিলেনে পরিণত হয়। পর্দায় দেখা মেলে অন্য নায়কের। কিন্তু এত কিছু সত্ত্বেও দারুন জনপ্রিয় হয়েছিল ধারাবাহিক আলতা ফড়িং। এই সিরিয়াল এর মধ্যে দিয়ে মধ্যে দিয়ে ফের পর্দায় ফেরেন অভিনেতা অর্ণব ব্যানার্জি। এই ধারাবাহিকে মূল নায়িকা চরিত্রে অভিনয় করেন নবাগতা অভিনেত্রী খেয়ালী মন্ডল।

খেয়ালী যে শুধুমাত্র দারুণ নায়িকা এমনটাই নয়, সেইসঙ্গে দক্ষ জিমন্যাস্ট, অসামান্য তাঁর নাচের ক্ষমতা, সেই সঙ্গে তাঁর গানের গলাও দুরন্ত। নাচের রিয়েলিটি শো ‛বিন্দাস ডান্স সিজন ১ র প্রতিযোগীও ছিলেন খেয়ালি।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর গানের একটি ভিডিও। আর যা দেখে প্রশংসায় পঞ্চমুখ সবাই। আসলে অভিনেত্রী মেদিনীপুরে শো করতে গিয়েছিলেন। আর সেখানেই দর্শকদের ডিমান্ডে রাখতে ‛আশিকি ২’ সিনেমার ‘চাহু ম্যআয় ইয়া নাহ্’ গানটি গেয়ে শোনান তিনি। আর তাঁর সেই অসামান্য গানের গলায় মুগ্ধ সবাই।

Back to top button