Bangla Serial

একঘেয়ে গল্প খেলনা বাড়ির!প্রথম দিনের এপিসোড মনে ধরল না দর্শকদের, মিতুল কি পারবে ভবিষ্যতে তার জাদু দেখাতে?আসল দ্বিতীয় প্রোমো

জি বাংলায় আজ থেকে এসেছে নতুন সিরিয়াল। আজ থেকে শুরু হলো খেলনা বাড়ি আর এরমধ্যেই দিয়ে দেওয়া হয়েছে নতুন প্রোমো। কিন্তু কেমন লাগলো এই নতুন সিরিয়াল?

কৃষ্ণনগরের মেয়ের নতুন পাল পুতুল তৈরি করে সেটা বিক্রি করে সংসার চালায়। তার জীবনে রয়েছে ছোট্ট গুগলি। মিতুল অন্যায়কে একদম সহ্য করতে পারেনা আর বড় লোকদের দাপট তো একদমই না।প্রোমোতে আমরা দেখেছিলাম মিতুল নিজের জায়গা বড়লোক বাড়ির ছেলে বিশ্বজিৎ ঘোষ এর হাতে ছেড়ে দিতে কখনই রাজি নয়। একটা অসম প্রেমের গল্প দেখব আমরা।

এবার প্রথম দিনের এপিসোড কিন্তু ভালো লাগেনি দর্শকদের। তারা বলছেন যে সেই একঘেয়ে প্রেমের গল্প আবার শুরু হবে যেখানে নায়িকা গরিব আর প্রতিবাদী আর নায়ক বড়লোক বদমেজাজি।প্রথমে যে সিন গুলো শুরু হয়েছিল সেখানে অনেক গান দেখানো হয়েছে তাই খুব একটা ভালো লাগেনি।

আবার অন্যদিকে নায়িকা মিতুর মন্ত্রীদেরকে ভ্যানের ধাক্কা মেরে জলে ফেলে দিল সেটা দেখে অবশ্য অনেকের হাসি পেয়েছে। তারপর আবার গান গেয়ে মিতুল পুতুল বিক্রি করল। প্রথম দিনে খুব একটা মনে দাগ কাটতে পারলেন না আরাত্রিকা মাইতি। তবে তার থেকে শিশুশিল্পীটি অনেক বেশি ভালো অভিনয় করেছেন।

আবার এর মধ্যে চলে আসলো দ্বিতীয় প্রোমো। যেখানে দেখা যাচ্ছে, গুগলি নামে মেয়েটি হারিয়ে গেছিল কিন্তু তাকে বিশ্বজিৎ ঘোষ খুঁজে পেয়েছেন এবং তার সঙ্গে কটন ক্যান্ডি খেতে খেতে আসছিল গুগলি। এদিকে মিতুল গুগলিকে খুঁজতে খুঁজতে পাগলের মত হয়ে যায় এবং পরে বিশ্বজিতের সঙ্গে দেখতে পেয়ে সে রেগেমেগে এগিয়ে আসতেই কাদায় পা স্লিপ করে পড়ে যায় আর তাকে ধরে ফেলে বিশ্বজিৎ। সূচনা হয় রোমান্সের। এবার দেখা যাক আগামী দিনগুলোতে কী হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button