Bangla Serial

Khelnabari:আগামী রবিবার বন্ধ হচ্ছে পিলু! সোমবার সন্ধ্যা ছয়টার স্লট দখল করলো খেলনা বাড়ি! লোকজন বলছে এ কেমন ন্যাকামি?

বাংলা সিরিয়ালগুলিতে এখন জোরদার টক্করের পর্ব চলছে। একের পর এক সিরিয়ালে একের পর এক চমক আসছে দর্শকদের জন্য। স্টার জলসা, কালার্স বাংলা, জি বাংলা কোন চ্যানেল পিছিয়ে নেই। তার মধ্যে মিঠাই, ধুলোকণা, গাঁটছড়া অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে বাংলা টেলিভিশনের পর্দায়।


বহুদিন ধরে শীর্ষস্থানে থেকেছে ধারাবাহিক মিঠাই। তবে সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক খেলনা বাড়ি। মিতুল এবং ইন্দ্রজিৎ লাহিড়ীর গল্প বেশ ভালো লেগেছে দর্শকদের। আরাত্রিকা মাইতিকে ধারাবাহিকে নায়িকার ভূমিকায় দেখা যাচ্ছে। অভিনেতা বিশ্বজিৎ ঘোষ ইন্দ্রজিৎ লাহিড়ীর চরিত্রে অভিনয় করছেন।

মিতুলদের গ্রামে একটি রিসর্ট বানাতে চায় সে। এই প্রস্তাবে সবাই রাজি হলেও মিতুল রাজি হয় না। অবশেষে ঘটনাক্রমে দুজনের বিয়ে হয়। তারপর মিতুল শ্বশুরবাড়িতে প্রবেশ করে। এবার ধারাবাহিকের একটি নতুন প্রমো সামনে এসেছে আগামী পর্বের জন্য।

Pilu TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
শাশুড়ি মা মিতুলকে বরণ করে নেয়। এরপর দাদু বলে যে মিতুল যেভাবে পরিবারের মুখ উজ্জ্বল করেছে তাতে মিতুলকে আর অসম্মান করা যাবে না এই বাড়িতে। নিজের দাদুভাই অর্থাৎ ইন্দ্রজিৎকে এই নির্দেশ দেন তিনি। নিজের স্ত্রীকে উপযুক্ত সম্মান দিতে বলেন তিনি এবং তারপরেই নির্দেশ দেন আজ থেকে মিতুল এবং ইন্দ্রজিৎ এক ঘরে থাকবে স্বামী-স্ত্রী হিসেবে।

Biswajit Ghosh and Aratrika Maity aka Indrajit-Mitul shoot for a romantic  sequence in 'Khelnabari'; see pics | The Times of India
ঠিক এর পরেই রীতিমতো চমকে ওঠে মিতুল এবং ইন্দ্র। তাদের মাথায় আকাশ ভেঙে পড়ে। সঙ্গে সঙ্গে দিদা বলে তারা দাদু-দিদার কথা না শুনলে তারা বাড়ি ছেড়ে বেরিয়ে যাবে। দাদু আর দিদা বৃদ্ধাশ্রমে চলে যাবে। এই পর্ব নিয়ে একটা মহা পর্ব হতে চলেছে এক ঘন্টার।

Pilu TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
পরবর্তী দেখানো হবে আগামী ২৯ অগাস্ট। অর্থাৎ পিলু ধারাবাহিক ঐদিন সোমবার সম্প্রচার করা হবে না। এতে ধারাবাহিকের ভক্তরা ক্ষুব্ধ হয়ে গেছে। অন্যদিকে আরও অনেকেই দাবি করেছে যেখানে মিঠাই বারবার সেরার সেরা প্রমাণিত হচ্ছে সেখানে মিঠাই ধারাবাহিকের মহা পর্ব কেন একবারও দেখানো হয় না? অনেকেই রেগে গিয়ে বলছে এটা আবার কেমন ন্যাকামো?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button