Famous Serial Remake: “খেলা” হবে! ফিরছে পুরনো জুটির পুরনো রোম্যান্স! জলসার হিট সিরিয়ালের রিমেক, গর্বিত ভক্তরা

বর্তমানে ধারাবাহিক ‘মেয়েবেলা’ (Meyebela) তে অভিনয় করছেন ‘খেলাঘর’ (Khelaghor) খ্যাত অভিনেত্রী পূর্ণা অর্থাৎ অভিনেত্রী স্বীকৃতি মজুমদার (Swikriti Majumdar)। আর এর মধ্যেই শোনা যাচ্ছে টেলিভিশনের পর্দায় ফিরছে শান্টু-পূর্ণার কাহিনী। অর্থাৎ ফের টেলিভিশনের পর্দায় শুরু হতে চলেছে ধারাবাহিক ‘খেলাঘর।’ হ্যাঁ, এমনটাই শোনা যাচ্ছে।

চিন্তায় পড়লেন নাকি। আরে না না চিন্তা করবেন না। খেলাঘর ধারাবাহিকের রিমেক হতে চলেছে। এই ধারাবাহিকটি এবার আসতে চলেছে স্টার সুবর্ণ’তে। আসলে এর আগেও বহু বাংলা ধারাবাহিকের রিমেক হয়েছে। মা, শ্রীময়ী, মিঠাই, বিভিন্ন ধারাবাহিক অনেক সময়‌ই রিমেক হয়েছে হিন্দি, তামিলে। আর এবার তেমন‌ই এবার রিমেক হতে চলেছে শান্টু-পূর্ণার কাহিনী ‘নিনাদেনা’।

Actress

উল্লেখ্য, এই ধারাবাহিকের প্রথম রিমেক হয় তামিল ভাষায় স্টার বিজয়’তে। আর এবার আসতে চলেছে কন্নড়ে। সৈয়দ আরেফিন আর স্বীকৃতি মজুমদার অভিনীত ব্লুজ প্রোডাকশনের এই সিনেমা দারুণ জনপ্রিয়তা পায় বাংলায়। বড়লোক বাড়ির মেয়ে পূর্ণার সঙ্গে শান্টু গুন্ডার বিয়ে এবং তাঁর সঙ্গে প্রেমের গল্প নিয়ে বিগত ২ বছর ধরে বেশ ভালোভাবেই চলছিল ধারাবাহিকটি। তারপর বন্ধ হয়ে যায় এই ধারাবাহিকটি। আর এবার অন্য ভাষায় হতে চলেছে এই ধারাবাহিক।

Back to top button