Khelaghor: নস্টালজিয়া উস্কে পর্দায় ফিরছে শান্টু-পূর্ণার খেলাঘর, থাকছেন স্বীকৃতি-আরেফিন! মিথ্যে নয়, ১০০% কনফার্ম খবর! দেখবেন তো?

স্টার জলসার পর্দায় অন্যতম সফল ধারাবাহিক ছিল ‘খেলাঘর ( Khelaghor)। বড়লোক বাড়ির মেয়ে পূর্ণার সঙ্গে গুন্ডা শান্টুর বিয়ে এবং তাঁর সঙ্গে প্রেমের গল্প নিয়ে বিগত ২ বছরের সফল পথচলা ছিল এই ধারাবাহিকটির। এরপর হঠাৎই বন্ধ হয়ে যায় এই ধারাবাহিকটি।

বর্তমানে জলসার পর্দায় চলা ধারাবাহিক ‘মেয়েবেলা’তে অভিনয় করছেন খেলাঘরের অভিনেত্রী পূর্ণা অর্থাৎ অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। অন্যদিকে শান্টু ওরফে অভিনেতা সৈয়দ আরেফিন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতের সঙ্গে ফিরছেন নতুন ধারাবাহিক ‘তুঁতে’ নিয়ে।

আর এই সবের মধ্যেই এবার শোনা যাচ্ছে টেলিভিশনের পর্দায় ফিরতে চলেছে শান্টু-পূর্ণার গল্প। আবার‌ও টেলিভিশনের পর্দায় দেখা যাবে ধারাবাহিক খেলাঘর। কবে, কখন, কোথায়? রইলো বিশদে।

না জলসার পর্দায় নয়, এবার খেলাঘর ধারাবাহিকের রিমেক হতে চলেছে কন্নড় ভাষায়। এই ধারাবাহিকটি এবার আসতে চলেছে স্টার সুবর্ণতে। শান্টু-পূর্ণার কাহিনীর নাম রাখা হয়েছে ‘নিনাদেনা’। আগামী ১৬ই মে থেকে রাত ৯.৩০ মিনিটে সম্প্রচারিত হবে এই রিমেক ধারাবাহিক।

এই ধারাবাহিকের প্রথম রিমেক হয় তামিল ভাষায় স্টার বিজয়তে। আর এবার আসতে চলেছে কন্নড়ে। প্রসঙ্গত, এর আগে বহু বাংলা ধারাবাহিকের রিমেক হয়েছে হিন্দিতে। এর মধ্যে উল্লেখযোগ্য মা, শ্রীময়ী, দীপ জ্বেলে যাই, খড়কুটো প্রচুর নাম। তেলেগু, উড়িয়া , তামিল বহু ভাষাতেই রিমেক হয়েছে বিভিন্ন সব বাংলা ধারাবাহিকের। আর বলা বাহুল্য বাংলা ভাষায় তুমুল জনপ্রিয়তার পরে ‘শ্রীময়ী’র হিন্দি রিমেক ‘অনুপমা’ দেশ কাঁপাচ্ছে।

উল্লেখ্য, জলসার ধারাবাহিক ‘ইষ্টিকুটুম’ এবং ‘কুসুমদোলা’-র হিন্দি রিমেক ‘ইমলি’ ও ‘গুম হ্যায় কিসি কে প্যায়ার মেঁ’ জনপ্রিয়তা পেয়েছে। বাংলা ধারাবাহিকের হিন্দি রিমেকের তালিকায় এক‌ইসঙ্গে রয়েছে, ‘সংসার সুখের হয় রমণীর গুণে’, ‘ভুতু’, ‘রাশি’, ‘ওগো বধূ সুন্দরী’, ‘খোকাবাবু’, ‘বৌ কথা কও’, ‘মা’, ‘পটলকুমার গানওয়ালা’ সহ প্রচুর বাংলা ধারাবাহিক।‌ সেই তালিকায় এবার যুক্ত হল ‘খেলাঘর।’

Back to top button