Bangla Serial

Actress Comeback: হিন্দি ধারাবাহিকে অভিনয়ের সুযোগকে ফিরিয়ে দিয়ে আবার স্টার জলসায় ফিরছেন ‘খেলাঘরে’র পূর্ণা! বিপরীতে থাকছে কোন অভিনেতা?

চলতি বছরে বেশ কিছু ধারাবাহিককে শেষ হতে দেখা গেছে স্টার জলসার পর্দায়। তার মধ্যে অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল খেলাঘর। এ ধারাবাই কে নায়ক শান্তর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল সৈয়দ শাহ আরফিন এবং নায়িকা পূর্ণার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী স্বীকৃতি মজুমদারকে। ধারাবাহিক শুরুর প্রথম থেকেই এই জুটি দর্শকের মনে জায়গা করে নিয়েছিল।

178 Likes, 11 Comments - SWIKRITI MAJUMDER (@swikticious) on Instagram:  “When you smell biriyani at a wedding 😂” | Instagram, Fashion, Beauty
চলতি বছরের সেপ্টেম্বর মাসে ঠিক দু বছরের মাথায় শেষ হয়ে যায় এই ধারাবাহিকটি। প্রথম দিকে সন্ধ্যা স্লটের সম্প্রচারিত হলে পরবর্তীতে টিআরপি কম থাকার কারণে স্লট হাতছাড়া হয়ে যায়। তবে দুপুরের স্লটে বেশ অনেকদিন চলেছিল ধারাবাহিকটি। সেই সঙ্গে ধারাবাহিকের নায়ক নায়িকার জুটি দর্শকের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছিল। তাই সকলেই চায় আবার যেন এই জুটি ফিরে আসে।

বর্তমানে বহু নতুন সিরিয়াল আসছে বাংলা টেলিভিশনে। নতুন বছরের সাথেই টেলিভিশনের পর্দায় ফিরছেন টেলিভিশনের এক ঝাঁক পুরনো অভিনেতা অভিনেত্রী। সেই সাথে এও জানা যাচ্ছে নতুন একটি সিরিয়ালের হাত ধরে বাংলা সিরিয়ালে কামব্যাক করতে চলেছেন ‘খেলাঘর’ সিরিয়ালের অভিনেত্রী স্বীকৃতি মজুমদার।

Khelaghor - Watch Episode 27 - Shantu Arrives At Purna's House on Disney+  Hotstar
মাঝে শুনে গিয়েছিল বাংলা ছেড়ে মুম্বাইতে হিন্দি সিরিয়ালে অভিনয় করতে চলেছেন স্বীকৃতি। তাই অভিনেত্রীকে বাংলা সিরিয়াল দেখতে না পাওয়ার কথা ভেবে মন খারাপ হয়ে গিয়েছিল অভিনেত্রীর ভক্তদের। এবার জানা যাচ্ছে হিন্দি নয় বাংলা সিরিয়ালেই কামব্যাক করবেন স্বীকৃতি। এমনকি তার জন্য তিনি হিন্দি সিরিয়ালের অফারও ফিরিয়ে দিয়েছেন।

এখনো পর্যন্ত যা খবর এসেছে তা তো জানা যাচ্ছে স্টার জলসাতেই আসবে স্বীকৃতির নতুন সিরিয়াল। সেই সঙ্গে দেখা যাবে জনপ্রিয় টলিউড অভিনেত্রী রূপা গাঙ্গুলীকে। নতুন সিরিয়ালে স্বীকৃতির বিপরীতে কে থাকতে চলেছে তা নিয়ে দারুণ জল্পনা শুরু হয়েছে।

Khelaghor TV serial to go off air
তবে দর্শকদের আশায় জল ঢেলে পর্দার পূর্ণার বিপরীতে শান্টু নয় বরং থাকছেন বাংলা সিরিয়ালের একজন জনপ্রিয় অভিনেতা। তিনি হলেন কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ ধারাবাহিকের অভিনেতা অর্পণ ঘোষাল। তবে এখনো পর্যন্ত চ্যানেলের পক্ষ থেকে কোনো রকম অফিসিয়াল ঘোষণা না করা হলেও দর্শকরা এই ধারাবাহিকের অপেক্ষায় দিন গুনছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button