আদৃতকেই বিয়ে? অবশেষে মুখ খুললেন ‘দিদিয়া’ কৌশাম্বী! বিয়েটা হচ্ছে কবে?

বাংলা টেলিভিশনে উদাহরণ তৈরি করে বন্ধ হয়ে গেল মিঠাই। আজ শেষবারের মতো শুটিং হয়ে গেল জি বাংলা প্রোডাকশনের অত্যন্ত সফল এই ধারাবাহিকের। আর শেষলগ্নে আবেগে ভাসলেন এই ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা।

এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র দর্শকদের কাছ থেকে ভীষণ ভালবাসা পেয়েছে। এই ধারাবাহিক যে কোনদিনও বন্ধ হয়ে যেতে পারে তা কল্পনাতীত ছিল বহু দর্শকের কাছেই। যদিও কালের নিয়ম মেনে আজ হয়ে গেল এই ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং।

টেলিভিশনের সবথেকে চর্চায় থেকেছে ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিকের বিভিন্ন চরিত্রের ব্যক্তিগত সম্পর্ক বারবার ভক্ত দর্শকদের কটাক্ষের কারণ হয়ে উঠেছে। আসলে অনেকেই বলে থাকেন মিঠাই ধারাবাহিকের ভক্তরা ভীষণ রকমের টক্সিক। আসলে তাঁদের নায়ক নায়িকাকে তাঁরা অন্য কারর সঙ্গে ভাগ করে নিতে পারেন না।

আর তাই সৌমীতৃষাকে ছেড়ে যখন আদৃতের নাম সহঅভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে জড়ায় তখন তাঁদের নিয়েও শুরু হয় বেজায় ট্রোলিং। যদিও সবটাই হাসি মুখে সামলে নেওয়ার চেষ্টা করেছেন তাঁরা। কিন্তু অনেকাংশে তা মাত্র ছড়ালে প্রতিবাদ‌ও করেছেন তাঁরা।

মিঠাই ধারাবাহিকে অভিনয় করতে করতেই ১০ বছরের দীর্ঘ প্রেম ভেঙে যায় অভিনেতা আদৃত রায়ের। অভিনেতার ছোট বেলার প্রেমিকা সুপ্রিয়া মন্ডলের সঙ্গে আদৃতের বিয়ে হওয়ার কথা থাকলেও হঠাৎই আদৃতকে ছেড়ে আংটি বদল করেন অন্য একজনের সঙ্গে। এরপরই সোশ্যাল মিডিয়ায় খবর রটে যে দিদিয়া অর্থাৎ কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে নাকি প্রেম করছেন অনস্ক্রিন ভাই আদৃত।

তবে শুধু আদৃত নয়, তাঁর পুরো পরিবারের সঙ্গেই দারুন সম্পর্ক কৌশম্বীর। কোলাঘাটে বেড়াতে যাওয়া হোক বা অভিনেতার জন্মদিন উদযাপন সবেতেই খুব ঘনিষ্ঠভবে উপস্থিত কৌশাম্বী। এমনকি অভিনেতার জন্মদিনে তাঁর অত্যন্ত প্রয়োজনীয় একটি জিনিস উপহার হিসেবে দিয়েছেন অভিনেত্রী। একটি ল্যাপটপ অনেকদিন ধরেই নাকি কিনবেন বলে ভাবছিলেন আদৃত। আর সেটাই বিশেষ বন্ধুকে উপহার হিসেবে দিয়েছেন অভিনেত্রী আর তা দেখে বেজায় খুশি হয়েছেন অভিনেতা। তা এবার বিয়েটা করছেন কবে? এক সাংবাদিকের প্রশ্নের জবাবে অভিনেত্রীর স্পষ্ট জবাব আপাতত কাজেই মন দিতে চান। আসন্ন ফুলকি ধারাবাহিকে একটি অন্যরকম চরিত্রে দেখা মেতে চলেছে কৌশাম্বীর।

Back to top button