পোখরাজ তো রাধিকার পর রঞ্জাকে নিয়ে আছে সুখে কিন্তু রাধিকার আগের সংসার ভেঙেছে এটাও ভাঙবে! রাধিকার কপালে কি স্বামীর সুখ সহ্য হচ্ছে না? কষ্টে ভক্তরা

বাংলা টেলিভিশনে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল এক্কাদোক্কা (Ekka Dokka)। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই ধারাবাহিকটি এখন জমজমাট হয়ে উঠেছে। একটা সময় কটাক্ষের মুখে পড়লেও এখন এই ধারাবাহিকটি দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিকে পরিণত হয়েছে। জমজমাট গল্প আর অভিনেতাদের জমাটি অভিনয়কে সম্বল করে এই ধারাবাহিকটি দর্শকদের মনোরঞ্জন করে চলেছে।

এই ধারাবাহিকটির পথ চলা শুরু হয়েছিল রাধিকা ও পোখরাজের গল্পকে ঘিরে। কিন্তু এরপর হঠাৎই জুটি পরিবর্তন হয়। এই এই ধারাবাহিকের গল্প এগিয়ে চলেছে দুজন নায়ক দুজন নায়িকাকে ঘিরে। এখন এই ধারাবাহিকে নায়ক রিপ্লেস হয়ে জায়গা নিয়েছেন অভিনেতা প্রতীক সেন। তার চরিত্রের নাম অনির্বাণ গুহ। এখন রাধিকার জীবনে নায়ক পরিবর্তিত পোখরাজের বদলে এসেছে অনির্বাণ।

অন্যদিকে নায়িকা পরিবর্তন হয়েছে পোখরাজের জীবনেও। রাধিকার বদলে রঞ্জাবতী এখন তার জীবনের নায়িকা। বিয়ে বিভ্রাট হলেও এখন রঞ্জাবতীর সঙ্গে ভালোই আছে পোখরাজ। অন্যদিকে মেলা ঝড়-ঝাপ্টা পেরিয়ে অবশেষে এক হয়েছে রাধিকা অনির্বাণ। তাদের প্রেম পর্বের শুভ সূচনা হয়েছে। শুরু হয়েছে নতুন দাম্পত্য।

কিন্তু রাধিকা-অনির্বানের বিবাহিত জীবন কী সত্যিই সুখের হয়েছে?

রাধিকা-অনির্বাণ জুটিকে একসঙ্গে দেখার জন্য হাপিত্যেশ করে বসে ছিল নেটিজেনরা। তাদের সেই আশা অবশেষে সফল হয়েছে। তুষ্ট হয়েছেন এই জুটির ভক্ত অনুরাগীরা। কিন্তু রাধিকার বিয়েতে এবার কুনজর পড়েছে কমলিনীর। এই বিয়েতে ভাংচি দিতে শুরু করেছে সে। ইতিমধ্যেই অনির্বাণের বিরুদ্ধে রাধিকার মন বিষিয়ে তুলেছে সে। অনির্বাণ নাকি কমলিনীর সঙ্গে প্রেম করত বলে সে রাধিকাকে জানিয়েছে। যথারীতি এই খবরের বিরূপ প্রভাব পড়েছে রাধিকার মনে। সে বৌভাতের দিন থেকেই অবিশ্বাস করছে অনির্বাণকে।

আরও পড়ুনঃ ‘সন্ধ্যাতারা’য় অপ্রত্যাশিত চমক! শেষ মুহূর্তে পাল্টে গেল সিদ্ধান্ত! আকাশের সংসার সাজাতে বোনের জন্যই বলি দিচ্ছে সন্ধ্যা নিজের ভালোবাসা

রাধিকার কপালে কী স্বামীর সুখ নেই?

পোখরাজ রঞ্জাবতীকে নিয়ে সুখে সংসার করলেও সুখ নেই রাধিকার কপালে। রাধিকা ও অনির্বাণের বিয়ে একবার কার্যত ঠিক হয়ে গিয়েও ভেঙে যায়। সেই সময় রাধিকার পেটে থাকা একটি টিউমারকে সবাই ভুল বুঝে ভাবে যে রাধিকা প্রেগন্যান্ট। অনির্বাণ যাচ্ছেতাই ভাবে অপমান করে রাধিকাকে। কিন্তু পরে ভুল বুঝতে পারে নিজের। অবশেষে বিস্তর ঝড়-ঝাপ্টা পেরিয়ে বিয়ে হয় তাদের। খুশিতে উদ্বেলিত হয়ে ওঠে তাদের ভক্ত-অনুরাগীরা।‌ তবে এবার রাধিকা-অনির্বাণের সুখের সংসার ভাঙতে চলে এসেছে কমলিনী। এই চরিত্রে অভিনয় করছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্য।

Back to top button