‘শুধু বাড়ি নয়, জগৎপুর থেকে ওকে বের করে দেব’! কমলাকে হিড়হিড় করে টেনে বের করে দিল শ্বশুর! ধামাকা পর্ব ফাঁস

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ (Kamala O Sreeman Prithwiraj)। এই ধারাবাহিকটি সম্পূর্ণভাবে ভিন্ন স্বাদের একটি ধারাবাহিক। অন্যান্য ধারাবাহিকের মতো এই ধারাবাহিকে কূটকচালি কিংবা পরকীয়া নেই। এটি সম্পূর্ণভাবে এক নিখাদ বিনোদনের গল্প।

উল্লেখ্য, জলসার পর্দায় চলা এই ধারাবাহিকটি ছোট থেকে বড় সকলেরই ভীষণ প্রিয়। কমলা ও মানিকের জুটি দর্শকদের কাছে ভীষণ রকমের প্রিয়। এই ধারাবাহিকে মানিকের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুকৃত সাহা। ও কমলার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অয়ন্যা চ্যাটার্জী।

বর্তমানে এই দুই শিশুশিল্পীর অভিনয়ে মজে দর্শকরা। তবে দর্শকদের একাংশের কাছে এই গল্পের কাহিনী বেশ ভালো লাগলেও ধারাবাহিকের টিআরপি কিন্তু নিম্নমুখী। বিগত কয়েক সপ্তাহে জি বাংলার কূটকচালি পূর্ণ ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ এর সামনে এখন অনেকটাই পিছিয়ে পড়েছে এই ধারাবাহিকটি।

এই ধারাবাহিকে এই দুই খুদের ভালোবাসার গল্প, দুজনে দুজনের পাশে থেকে ছোট থেকে বড় হয়ে ওঠার গল্প, সমস্ত রকম পরিস্থিতিতে কাঁধে কাঁধ মিলিয়ে কুসংস্কার, অন্যায়ের বিরুদ্ধে লড়াই করার গল্প এই ধারাবাহিকে অন্যতম মূল উপজীব্য। তবে এই ধারাবাহিকে সাম্প্রতিক সময়ে এসেছে বিরাট চমক।

এই ধারাবাহিকে প্রাথমিক পর্যায়ে তৎকালীন সময়ে নারী পরাধীনতার এক ছবি আমরা দেখেছি। আর সেখানে খোলা হাওয়া হল মানিকের ব‌উ কমলা। বার বার সমাজের অচলায়তনকে সে ভেঙেছে। আর এই লড়াইয়ে সে সদাই পাশে পেয়েছে তার স্বামী পৃথ্বীরাজ ওরফে মানিক আর শ্বশুর ফনীভূষণ মুখার্জিকে। কিন্তু এবার কমলার বাপের বাড়ির কারণে পুলিশ থানায় তুলে গেছে মানিককে। আর সবার রাগ গিয়ে পড়েছে কমলার ওপর। আর এই রাগে কমলাকে বাড়ি থেকে হিড়হিড় বের করে দিলেন তার প্রাণ প্রিয় শ্বশুর মশাই! তিনি তাকে জগৎপুর ছাড়া করবেন বলেছেন। এবার দেখার কী হয় এই ধারাবাহিকে!

Back to top button