বড় লিপ নিতে চলেছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’! আসছেন নতুন নায়ক-নায়িকা

কম টিআরপি থাকার কারণে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, বন্ধ হতে পারে স্টার জলসার ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Kamala O Sreeman Prithwiraj)। যদিও ধারাবাহিকের গল্প দর্শকদের মনে ভালো জায়গা করে নিয়েছে। ধারাবাহিকটি সোম থেকে রবি সাড়ে ৬টায় সম্প্রচারিত হয়। শুরুর দিকে চ্যানেলকে ভালো টিআরপি দিয়েছে এই মেগা।

এক্রোপলিশ প্রোডাকশনের এই মেগা স্বদেশী আন্দোলনকে কেন্দ্র করে তৈরী হয়েছে। সেসময়ের সমাজব্যবস্থা, নারীদের সাথে অবিচার, কু-প্রথাকে নিয়েই তৈরী এই মেগা। আর সেই কু-সংস্কারকে সরিয়ে কমলা (Komola) ও মানিকের (Manik) দুষ্টু-মিষ্টি প্রেম কাহিনী দর্শকদের নজর কেড়েছে। ধারাবাহিকের এই জুটিকে দর্শক অনেক ভালোবাসা দিয়েছে।

টিআরপিতে যদিও দিন দিন স্কোর কমছে এই মেগার। পাশাপাশি শোনা যাচ্ছে, ধারাবাহিকের নায়িকা কমলা বড় পর্দায় পাড়ি দিতে চলেছেন। বড় পর্দায় আসছে জিৎ’এর (Jeet) নতুন সিনেমা ‘মানুষ’। গণেশ চতুর্থীর দিনই ছবির পোস্টার সামনে এসেছে। ‘মানুষ’ (Manush) ছবিতে জিতের বিপরীতে থাকবেন বাংলাদেশের নায়িকা বিদ্যা সিনহা মিম (Bidya Sinha Saha Mim)।

পাশাপাশি ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুস্মিতা চট্টোপাধ্যায়, জীতু কমল, সৌরভ চক্রবর্তীরা সহ আরও অনেকে। সঞ্জয় সমাদ্দার পরিচালিত ‘মানুষ’ সিনেমায় থাকছেন আমাদের সকলের প্রিয় কমলা ওরফে অয়ন্যা চ্যাটার্জি। আর তারপরই রটছে যে হয়তো ধারাবাহিকে বড় লিপ আসতে চলেছে, বড় হয়ে যাবে কমলা ও মানিক।

সত্যি কি তাই? না, আসলে এখনই কোনও লিপ নেওয়া হবে না। ধারাবাহিকের ছোট্ট কমলা ও মানিকের জন্য গল্পটি দর্শক এতো পছন্দ করেন। আর যদি এবার সেটাই না থাকে, তাহলে হয়তো টিআরপি আরও কমে যাবে। আর তাই এখন কোনও লিপ নিচ্ছে না এই মেগা। তবে টিআরপি যদি একটুও না বাড়ে, তাহলে হয়তো বন্ধ হয়ে যেতে পারে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।

Back to top button