Guddi: গুড্ডি-অনুজ অতীত, এবার নতুন জুটি শিরিন-যুধাজিত! গুড্ডিকে ডিভোর্স দিয়ে শিরিনকে বিয়ে করবে যুধা! আসছে গুড্ডির ‘মহা বিবাহপর্ব’

স্টার জলসার জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’ ইতির খাতায় নাম লেখাতে চলেছে। এই ধারাবাহিকটি অন্যান্য ধারাবাহিক থেকেও একটু আলাদা। ধারাবাহিকের প্রথম থেকে যাকে নায়ক বলে মনে করা হয়, তিনি বর্তমানে মারা গিয়েছে। আর সেই নায়কের স্থানে কাকে বসানো হবে তাই নিয়ে একটি বড় প্রশ্ন রয়ে গিয়েছে।

অপরদিকে এই প্রথম একটি ধারাবাহিকের নায়িকাকে দর্শকরা ভিলেন মনে করেন। অর্থাৎ গুড্ডি সকলের কাছে খারাপ। বিবাহিত হওয়ার পরও অনুজের প্রতি তার ভালোবাসা কমেনি, আবার তার মৃত্যুর শোকে এতটাই মর্মাহত, যেন তার নিজের স্বামী মারা গিয়েছে। যা দেখে গুড্ডির উপর বেশ খেপে দর্শকগণ। তবে সকল ধারাবাহিকের মতোই এতেও কি ফের অনুজ ফিরতে চলেছে? এমন প্রশ্ন অনেকেরই।

কারণ আমরা জানি, প্রতিটি ধারাবাহিকেই নায়ক-নায়িকার মৃত্যুর পর আবার ফিরে আসে। আর এটা কোনও ফেক নিউজ নয়, ইন্ডাস্ট্রির তরফে এই খবর প্রকাশ্যে এসেছে। পাশাপাশি কবে, কিভাবে আসছে, তাও সামনে এল এবার। বর্তমানে অনুজ ছেলে পুবলুকে মানুষ করছে শিরিন। অনুজের মৃত্যুর পর গুড্ডি পুবলুকে নিজের কাছে রাখতে চাইলেও শিরিন তা করতে দেয়নি। অন্যদিকে ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে গুড্ডির মেয়ে।

এরপরই আসতে চলেছে জোড় ধামাকা। পয়লা বৈশাখের উপহার দিতে চলেছে ‘গুড্ডি’। বহুদিন ধরেই দেখে এসেছি গুড্ডি তার স্বামী যুধাজিৎ-কে ডিভোর্স দেওয়ার কথা বলে এসেছে। এবার সেই ডিভোর্স ফাইনাল হল। তবে তার সাথে আরও এক ধামাকা হল, যুধাজিৎ-এর সঙ্গে শিরিনের বিয়ে হতে চলেছে। যা শুনে অবাক সকল দর্শকই।

Anuj
এমনিতেই দর্শকদের কাছে প্রথম থেকেই শিরিন আর যুধাজিৎ ভালো। তাহলে কি নায়ক – নায়িকার স্থানে বসতে চলেছে তারাই? যদিও এ নিয়ে এখনও নিশ্চিত কিছু বলা যাবে না। তবে গুড্ডির ডিভোর্স আর শিরিনের বিয়ে নিয়ে একটি পোস্ট এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় করেছেন মজা করে। তাই এটা নিয়ে এখনও কিছু নিশ্চিত খবর নেই যে পরবর্তী পর্বে কি লিখে রেখেছে গুড্ডির লেখক!

Back to top button