Bangla Serial

Guddi: গুড্ডির জন্য নিজেকে আদর্শ স্বামী হিসেবে প্রমাণিত করলো যুধাজিৎ! গুড্ডিকে অপমান করতেই অনুজকে ধুয়ে দিতে দুবার ভাবলো না যুধা! “এবার গুড্ডি ভালো থাকবে”, খুশি দর্শক

বাঙালি দর্শকদের বাংলা সিরিয়ালের প্রতি আকৃষ্ট রাখতে কোন কসুর রাখতে চায় না ধারাবাহিক নির্মাতারা। এই মুহূর্তে মোটামুটি সব ধারাবাহিক এই টানটান উত্তেজনার পর্ব চলছে। তার মধ্যে অন্যতম একটি ধারাবাহিক হয়ে উঠেছে গুড্ডি। পর’কীয়া এবং প্রেমের দোটানা নিয়ে তৈরি হওয়া এই ধারাবাহিক এবার অন্যদিকে চলেছে।

তবে প্রথম দিকে গল্প অনুযায়ী নারীর ক্ষমতায়নের গল্প উঠে আসবে এমনটাই আশা করেছিল দর্শকরা কিন্তু সেই আশাটা তো পূরণ হয়নি উপরন্তু গল্পে ঢুকে পড়েছে পর’কীয়া। তার উপর কে গুড্ডির ওপর নিজের অধিকার বজায় রাখতে পারবে এই নিয়েই এখন লড়াই চলছে অনুজ এবং যুধাজিতের মধ্যে।

তবুও দর্শকরা, এখনকার গল্পে আগের থেকে বেশি খুশি। কারণ এক বউ থাকতে আরেকজনের প্রতি আকৃষ্ট হয়নি নায়ক এবারে। যুধাজিৎ যে গুড্ডিকে সত্যিকারের ভালোবাসে তার প্রমাণ দিয়েছে সম্প্রতি। তাই গুড্ডির জন্য দর্শকরা এবার খুশি অনুভব করছে।

ইতিমধ্যেই যারা নিয়মিত দর্শক তারা এই দুজনের বিয়ে দেখে ফেলেছে ধারাবাহিকে। কিন্তু এতদিন যেভাবে অনুজ ধারাবাহিকের নায়ক ছিল এবার আরেকজন এসে পড়ায় সে নেতিবাচক চরিত্রে প্রধান হয়ে উঠবে কিনা তা নিয়ে দর্শকদের মনে প্রশ্ন জেগেছে। তার উপরে সে গুড্ডির সঙ্গে চরম দুর্ব্যবহার করেছে।

কিন্তু গুড্ডির স্বামী যুধাজিৎ একেবারেই চুপ করে থাকেনি। সে এর প্রতিবাদ করেছে এবং নিজের স্ত্রীর উপর হওয়া অপমানের জবাব দিয়েছে অনুজকে। এই দৃশ্য দেখার পর দর্শকরা ভীষণ খুশি যে এতদিনে মেয়েটা মনের মত একজন সঙ্গীকে পেয়েছে তার জীবনে যে তাকে খুশি রাখতে পারবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button