Actress Comeback: দীর্ঘ আট বছর পর ফের ইন্ডাস্ট্রিতে ফিরে আসছেন জনপ্রিয় এই নায়িকা! রামপ্রসাদের গুরুত্বপূর্ণ এক চরিত্রে দেখা মিলবে তাঁর! খুশি দর্শক

টলিপাড়ার অত্যন্ত পরিচিত দুই মুখ জয়িতা গোস্বামী। ধারাবাহিক ‘কানামাছি’ তে তিনি অভিনয় করেছিলেন। তারপর দীর্ঘ ৮ বছর তাঁকে আর দেখা যায়নি কোনও ধারাবাহিকে। এবার জানা গেল তিনি আবার ফিরছেন সদয় শুরু হওয়া এক ধারাবাহিকে।

জয়িতার বোন জাগৃতি গোস্বামীকে যদিও আমরা অনেকবার ধারাবাহিকে দেখেছি। এবার জয়িতা ফিরছেন নতুন এক ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে। ধারাবাহিকটি এতদিন স্লটের অভাবে সম্প্রচার হয়নি। যদিও বহুদিন আগেই প্রমো প্রকাশ পায়। অপেক্ষায় ছিল কোনও পুরোনো ধারাবাহিকের বন্ধ হওয়ার।

অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটিয়ে শুরু হতে চলেছে ‘রামপ্রসাদ’। আর এই ধারাবাহিকের এক গুরুত্বপূর্ণ পার্শ্বচরিত্রে দেখা যাবে জয়িতা গোস্বামীকে। দীর্ঘ ৮ বছর তিনি অভিনয় জগৎ থেকে দূরে ছিলেন। হয়তো অনেকেই তাঁকে চেনেন না। তবে সেই সময়ের খুবই ভালো অভিনেত্রী ছিলেন তিনি। আবারও নতুন ভাবে দেখা মিলবে তাঁর।

জীবনসঙ্গিনীর স্মৃতি আঁকড়েই এই ধারাবাহিকের মধ্যে দিয়ে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে চলেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। ধারাবাহিকে থাকছেন সুম্মিলি আচার্য এবং অভিনেত্রী পায়েল দে। এর আগে ‘বামাখ্যাপা’ করে বিশাল জনপ্রিয় হয়েছেন সব্যসাচী চৌধুরী। তাই এরপ রূপে ফের তাঁকে দেখার অপেক্ষায় বহু দর্শক।

WhatsApp Image 2023 04 17 at 13.07.47

বর্তমানে যে ধারাবাহিকের টিআরপি যত ভালো, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী। টিআরপির অভাবেই তাই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। তারবদলে আসছে নতুন ধারাবাহিক। আবার অপেক্ষায় বসে রয়েছে কিছু। এরমধ্যে একটি ধারাবাহিক বহুদিন ধরে অপেক্ষায় ছিল, যার নাম ‘রামপ্রসাদ’।

Back to top button