ফের সিরিয়ালে টোকাটুকি! ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিককে হুবহু ছেপে দিল স্টার জলসার এই সিরিয়াল

টোকাটুকি লেগেই রয়েছে বাংলা সিরিয়াল গুলিতে। কয়েকদিন আগেই ‘পিলু’ (Pilu) ধারাবাহিক হুবহু টুকে দেওয়ার জন্য নেটমাধ্যমে কটাক্ষের স্বীকার হয় ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। কফি ডেটের নাম করে রঞ্জাকে বিষ মেশানো কফি খাইয়ে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিল সে।

রঞ্জাকে ওই অবস্থায় ফেলে আসতে দেখে সে মন্দারকে বলে, ‘ভালোই হল, এই ভালোবাসার চেয়ে বিষই ভালো’। বউয়ের একথা কথা কানে বাজে মন্দারের। চোখে-মুখে ফুটে ওঠে মনের ভিতরের যন্ত্রণা। প্রোমো দেখে বেশ উত্তেজিত হয়েছিলেন দর্শকরা। নেগেটিভ মন্দারকে ঠিক এইভাবেই পজিটিভ ট্রাকে নিয়ে আসেন ধারাবাহিকের নির্মাতারা।

একই দৃশ্য দেখা গেল সাম্প্রতিক অন্য এক জনপ্রিয় ধারাবাহিকে। নেগেটিভ পরাগকে পজেটিভ বানাতে একই গল্প ফাঁদলেন এই ধারাবাহিকের নির্মাতারাও। এই নিয়ে দর্শকমহলে উঠেছে সমালোচনার ঝড়। ভক্তদের মতে, পিলুর গল্পই হুবহু টুকে দিয়েছেন ধারাবাহিকের পরিচালক।

এবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি। এবার জি বাংলার ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’র প্লটের সঙ্গে সাদৃশ্য স্টার জলসার ‘ জল থৈ থৈ ভালোবাসা’ ধারাবাহিকের। দিন কয়েক আগে দুটি সিরিয়ালে চলছিল দশমীর প্রেক্ষাপট। শিমুল তার বিধবা শাশুড়িকে দিয়ে বরণ করিয়েছিলেন দুর্গা প্রতিমা।

সমাজের বাঁধা গতের নিয়ম থেকে বেরিয়ে, ছক ভেঙে ছিল উদাহরণ তৈরি করেছিল শিমুল। এবার সেই পথেই হাঁটল কোজাগরী। ঠিক একইভাবে কোজাগরী তাঁর বিধবা শাশুড়িকে দিয়ে বরণ করায় দশমীর দিন। যা দেখে ফের শোরগোল বেঁধেছে দর্শকমহলে। অন্য ধারাবাহিকের সঙ্গে গল্পের সাদৃশ্য দেখে কটাক্ষ করেছেন একাধিক নেটিজেন।

Back to top button