Bangla Serial

Mithai-Joba: জবা কাঁচি দিয়ে টাইম বোমার তার কেটেছিল, এবার সিডি বয় প্লাস দিয়ে ভয়ঙ্কর টাইম বোমার তার কাটবে! ‘দুটোই সমান বোকা’, মিঠাইয়ের নতুন প্রোমো দেখে হেসে কুটিপাটি নিন্দুকেরা

সকালবেলায় বড়সড় সারপ্রাইজ পেয়েছেন মিঠাই ভক্তরা। জি কাকু একদম নতুন প্রোমো দিয়ে দিয়েছে সকাল সকাল আর সেটা দেখে দর্শকরা হাসবে না কাঁদবে ঠিক বুঝে উঠতে পারছে না। কারণ প্রমোটাতে একটা জিনিস দেখানো হয়েছে যেটা বেশ অবাস্তব, এটা নিয়ে আলোচনা হবে নির্মাতারা খুব ভালো করেই জানেন হয়তো সেই জন্যেই তারা এটা দেখিয়েছেন কারণ এই এপিসোড গুলো দর্শক খুব মন দিয়ে দেখবে এ কথা বলাই বাহুল্য।

May be an image of 8 people, people standing and text
কে আপন কে পর ধারাবাহিকে আমরা জবার কীর্তিকলাপ নিয়ে অনেক হাসাহাসি করেছি। সে একেক সময় একেক রকম অবতারে হাজির হত আর যা সব কাণ্ডকারখানা করত যে লোকে হেসে গড়াগড়ি খেত শেষের দিকে। সব থেকে মজা হয়েছিল সেই দৃশ্য দেখে যেখানে স্কুলের ছাত্র-ছাত্রীদের টাইম বোমা ফিট করা ছিল জবা সুন্দর করে সেজেগুজে হাতে একটা কাঁচি নিয়ে সেই টাইম বোমার তার কেটেছিল। সকলেই তখন বলেছিল, বম্ব ডিফিউজাল স্কোয়াডের কোন দরকার নেই, এবার থেকে জবাকে যেন রাজ্য সরকার নিয়োগ করে বোমা নিষ্ক্রিয় করার কাজে।


এতদিন পর সেই পুরনো স্মৃতি আবার ফিরিয়ে আনলো মিঠাইয়ের নতুন প্রোমো। ওমি আগরওয়াল মোদক পরিবারের ক্ষতি করবে বলে মনোহরাতে ফিট করেছে বড়সড় টাইম বোমা। একটা প্লাস দিয়ে সিদ্ধার্থ সেই তার কাটতে যাবে আর আশেপাশে দাঁড়িয়ে থাকবে মোদক পরিবারের সকলে। মিঠাই গোপালের কাছে সাহায্য প্রার্থনা করবে।


এবার নিন্দুকেরা তো স্বাভাবিকভাবেই এটা নিয়ে ট্রোলিং করবেই জিনিসটাও দেখানো হয়েছে খুব অস্বাভাবিক। পরিবারের সকলে মিলে ড্রয়িং রুমে টাইম বোম া নিষ্ক্রিয় করার চেষ্টা করছে তাও আবার তার কাটার প্লাস দিয়ে। সিডের মত একটা ছেলে এই কাজটা কী করতে করে করতে পারে মাথায় আসছে না কারোর। মিঠাই না হয় এসব এতকিছু জানি না কিন্তু পরিবারের বাকিরা তো সকলে উচ্চশিক্ষা প্রাপ্ত, তারা তো বোঝে টাইম বোমা জিনিসটা কী? তাহলে জবার সঙ্গে সিদ্ধার্থের তো কোন পার্থক্য নেই, তাই এখন দুজনের ছবি নিয়ে শুরু হয়েছে সোশ্যাল মিডিয়া ট্রোলিং।

May be an image of 4 people, people standing and text

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button