Lalkuthi: অবশেষে সামনে এলো বিক্রমের ভালোবাসা জিনি, অবিকল বৈশালির মতো দেখতে! একই রকম দেখতে দুইজন অভিনেত্রীকে পেল কী করে জি বাংলা? অবাক দর্শকরা

চারিদিকে একটা গুঞ্জন ভাসছে যে লালকুঠি হয়তো শেষ হয়ে যাবে তার কারণ গল্পে সেরকম কিছু টানটান উত্তেজনা আসছে না আর রহস্য রোমাঞ্চ ধারাবাহিক হিসেবে তো একদমই কোন রহস্য তৈরি হচ্ছে না। এটাই মনে করা হচ্ছে যে লালকুঠি হয়তো শেষ হয়ে যাবে এবং তার জায়গায় উমাকে নিয়ে আসা হবে। উমার জায়গায় দেওয়া হবে জগদ্ধাত্রীকে।

Jagaddhatri Serial Full Cast and Promo
তবে একবার শেষ চেষ্টা করে দেখছেন নির্মাতারা তাই নতুন টুইস্ট আনা হলো। সামনে নিয়ে আসা হল জিনিকে, যাকে দেখে চমকে গেছেন দর্শকরা। আমরা সকলেই জানি যিনি হল শৌর্যের বউ বৈশালীর আপন বোন। কিন্তু কথাটা হচ্ছে যে অভিনেত্রীকে যিনি চরিত্রে আনা হয়েছে তাকে দেখতে অবিকল বৈশালীর মত অর্থাৎ স্নেহা চ্যাটার্জি ভৌমিকের সঙ্গে মুখের অসম্ভব মিল রয়েছে তার।

Lalkuthi TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
সেইজন্য বিষয়টা আরো বাস্তবসম্মত হয়েছে। অনেকেই তাকে দেখে চমকে গেছেন এবং বলছেন যে নির্মাতারা এরকম দুজনকে একসঙ্গে জোগাড় করলেন কী করে? এবার নতুন উত্তেজনা এসেছে গল্পের তাই লালকুঠির টিআরপি একটু হলেও বাড়তে পারে।

0000000799cc5615b46f448f81d454fc13ab2e3f
এমনও হতে পারে লালকুঠি থেকে গেল আর উমাকে শেষ করে দেওয়া হলো। সত্যি কথা বলতে সেটাই স্বাভাবিক কারণ উমা’র নতুন করে কিছু দেওয়ার নেই। তবে লালকুঠিতে কিন্তু অনেক রহস্য সমাধানের বাকি আছে। অনেকেই চাইছেন লালকুঠি চলুক আর উমা বন্ধ হয়ে যাক।

Back to top button