Bangla Serial

Arya Jamuna Dhaki: ৮ বার বিয়ের পিঁড়ি আর ফুলশয্যা তবুও ভেঙে গেছিলো বিয়ে! সেই যমুনা ঢাকির আর্যা এবার ধরেছে মাধবীর বর সবুজকে! “এই মহিলা কি বিয়ে পাগল মেয়ে?” মাথায় হাত দর্শকদের

বাংলা টেলিভিশনে বিনোদনের ক্ষেত্রে বাংলা সিরিয়ালের গুরুত্ব অপরিসীম। যেকোনো বাংলা সিরিয়াল মানেই একের পর এক বিস্ময়কর পর্ব। সেই সঙ্গে মাঝপথে মাঝে মাঝেই ঘুরে যায় গল্প। তার জেরে হামেশাই মুখে পড়তে হয় সিরিয়াল নির্মাতাদের।

তার উপরে রয়েছে বিভিন্ন আকাশ কুসুম গল্প। এছাড়াও পরকীয়া একাধিক বিয়ে বিয়ে ভাঙার পর আবার বিয়ে এই ধরনের হাজার বিষয় তো রয়েছেই। এমন বিষয় দেখতে দেখতে এবার ক্ষেপে গিয়েছে দর্শকরাও। তবুও যেকোনো বাংলা সিরিয়ালে বিয়ে টিআরপি বাড়াতে একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। নতুন নতুন নায়ক নায়িকার প্রেম থেকে তাদের বিয়ে সবটাই দর্শকদের কাছে বিশাল বড় ব্যাপার হয়ে ওঠে তখন।


ঠিক এমনটাই হয়েছিল যমুনা ঢাকি ধারাবাহিকে। আর্যা চরিত্রটির সেখানে গুনে গুনে আটবার বিয়ে হয়েছে সঙ্গীতের সঙ্গে আর আটবার ফুলশয্যা হয়েছে। তারপরেও বিয়ে টিকলো না তার। এই নিয়ে দর্শকরা রীতিমত রেগে লাল হয়ে গেছিল তখন। সেই চরিত্র আবার ফিরে এলো নতুন ধারাবাহিকে।

Madhabilata 1 September Full Episode 2022 | মাধবীলতা আজকের পর্ব
ভুল বললাম সেই চরিত্র নয় সেই চরিত্রে অভিনয় করা অভিনেত্রী এবার ধরা দিলেন মাধবীলতা ধারাবাহিকে। এই ধারাবাহিক সবেমাত্র শুরু হয়েছে আর শুরু হতে না হতেই এবার বিয়ের পর্ব আসছে। এখানেও সেই আর্যা আবার বিয়ের পিঁড়িতে। সে এবার মাধবীলতার হবু বর সবুজের পেছনে পড়েছে।

এই নিয়ে হাসাহাসি শুরু হয়েছে দর্শকদের মধ্যে। অনেকেই বলাবলি শুরু করেছে এই মহিলা মনে হয় বিয়ে পাগল যে সিরিয়ালেই যায় বিয়ে দিয়ে দেওয়া হয় তার। একটা সিরিয়ালে ৮ বার বিয়ে করেছে আর মাধবীলতা ধারাবাহিকে এই তো সবে শুরু হলো, এমন নানা ধরনের মন্তব্য উঠে এসেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button