Bangla Serial

Rubel-Sweta: বাস্তবেই প্রেম করছেন যমুনা ঢাকির নায়িকা! নায়ক সম্প্রতি সেজেছিলেন অসুর! আপনিও চেনেন তাঁকে, লজ্জা মুখে স্বীকার করলেন প্রেমের সম্পর্ক

বেশ কিছুদিন ধরেই সেই ইঙ্গিত পাওয়া যাচ্ছিল একটু একটু। তবে দুজনের কেউই সোজাসুজি এই নিয়ে কথা বলছিলেন না। স্রেফ ভালো বন্ধু বলে এড়িয়ে যাচ্ছিলেন। তবে পুজোয় প্রেম হবে না এমনটা কি হয়? তাই এই পুজোতেই সামনে এলো দুজনের প্রেম।

যাদের কথা বলা হচ্ছে তারা দুজনেই টেলিভিশনের প্রতিষ্ঠিত দুই তারকা। এক সংবাদ মাধ্যমে এই নিয়ে যোগাযোগ করে অভিনেতা এবং অভিনেত্রীর সঙ্গে। নায়ক খানিক ইতস্তত করে হেসে দেন। আর স্বীকার করে নেন কাকে তিনি মন দিয়েছেন। আপনি কি বুঝতে পারলেন কার কথা বলছি আমরা?

শিরোনাম থেকে অনেকেই হয়তো আন্দাজ করতে পেরেছেন কারণ যমুনা ঢাকি বলতেই আমাদের সকলের মনে একজন অভিনেত্রীর কথাই মাথায় আসে আর তিনি হলেন শ্বেতা ভট্টাচার্য। হ্যাঁ, তবে তিনি কাকে মন দিয়েছেন জানেন? সেই অভিনেতা হলেন রুবেল দাস। হ্যাঁ, এখন এই জুটি বর্তমানে টেলি দুনিয়ার হট গসিপ।

বছর দুয়েক আগেই নাকি নায়িকাকে প্রেমের প্রস্তাব পাঠিয়ে দিয়েছিলেন অভিনেতা। তার আগে থেকেই চিনতেন তাকে। তবে অভিনয় করতে গিয়ে একই ধারাবাহিকে নায়িকার প্রেমে পড়ে গিয়েছিলেন তিনি। আমার এটাও শোনা গিয়েছিল যে শ্বেতা নাকি সেভাবে সাড়া দেননি এখন পর্যন্ত। তবে রুবেল কিন্তু সোজাসুজি বলে দিলেন একে অপরকে ডেট করছেন তারা এবং পরিবার সেটা জেনে গেছে। তবে অফিশিয়ালি ভালোবাসি কথাটা বলা হয়ে ওঠেনি। পাশাপাশি অভিনেতা যোগ করেছেন এখন সম্পর্ক অনেক ঠুনকো। তাই দুজন দুজনকে সময় দিতে চাইছেন একে অপরকে চিনতে চাইছেন। তারপর এগোবেন।

তালে কি যমুনা ঢাকি সূত্রেই দুজনের আলাপ আর প্রেম? আবার লাজুক এসে অভিনেতা বললেন বারাসাতে দেবাশীষ ঘোষের খুলে একই ডান্স গ্রুপে দুজনে একসঙ্গে নাচ করতেন। তাই বহুদিন ধরে অভিনেত্রীকে তিনি চিনতেন। তারপর যমুনা ঢাকি ধারাবাহিকে একসঙ্গে কাজ করতে গিয়ে বন্ধুত্বটা গভীর হয়ে যায়। তবে আগামী বছর এক বিশেষ দিনে অনুরাগীদের সঙ্গে সেই সম্পর্কের কথা শেয়ার করতে চান রুবেল।

আর বিয়ে? সেটা নিয়ে কি ভেবেছেন? সঙ্গে সঙ্গে অভিনেতা জানালেন সবটাই ভাগ্যের ব্যাপার। আপাতত একে অপরের সান্নিধ্য ভালো লাগছে দুজনের। তাই সেটাই এগিয়ে নিয়ে যেতে চান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button