Star Jalsha New Trend: সাংসারিক কূটকচালি, পরকীয়া থেকে বেরিয়ে এবার অন্য গল্প আনছে জলসা! নতুন বছরে তৈরি হবে নতুন ট্রেন্ড, আশাবাদী জলসা ভক্তরা

আজকাল বাংলা টেলিভিশনে নতুন নতুন সিরিয়ালের চমক। বিগত বেশ কয়েক মাস ধরে একের পর এক নিত্য নতুন সিরিয়াল আসছে একেবারে নতুন গল্প নিয়ে যার মধ্যে কিছু ক্ষেত্রে আবার নায়ক নায়িকা একেবারে নতুন। ফোনে গল্প এবং অভিনয় দুই দিক দিয়ে সহজে দর্শকদের মন জুড়িয়ে যাচ্ছে।

স্টার জলসা থেকে শুরু করে জি বাংলা এবং অন্যান্য প্রতিপক্ষ চ্যানেলগুলি বেশকিছু গল্প এনেছে নতুন যার মধ্যে বেশ কিছু সিরিয়াল খুব কম সময়ের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে বেশ। স্টার জলসার কথা বলতে গেলে বিগত বেশ কিছু মাসে অনেক নতুন সিরিয়াল এসেছে এবং অনেক পুরনো সিরিয়াল বিদায় নিয়েছে। বেশ কিছু ক্ষেত্রে দেখা গেছে নতুন শুরু হওয়ার সিরিয়াল গুলির টিআরপি ভালো এবং অনেক সিরিয়ালের টিআরপি একটু খারাপের দিকে।

May be an image of 2 people, people standing and text that says "Star জলসা"
তবে এখানেই শেষ নয় খুব তাড়াতাড়ি আরো কয়েকটি নতুন সিরিয়াল আসার ঘোষণা হয়ে গেছে। যেখানে এখন বাংলা সিরিয়াল মানে সাংসারিক কূটকচালি, পরকীয়া, একাধিক সম্পর্ক সেখানে এগুলি ছেড়ে একেবারে অন্য ধরনের নারীকেন্দ্রিক গল্প আনছে জলসা। আসলে মিডিয়া মিশিয়ে না দিলে পঞ্চ ব্যঞ্জন হবে কী করে? তাই তো “ভিন্ন স্বাদের জলসা রেডি হচ্ছে।

May be a close-up of 2 people and people standing
এই নিয়ে সম্প্রতি একজন পোস্ট করেছেন যে “ভিন্ন স্বাদের জলসা ।।

বাংলা industry তে এই কঠিন পরিস্থিতির মধ্যেও জলসা ভিন্ন স্বাদের ধারাবাহিক আনছে।
সাংসারিক কূটকচালি ছেড়ে নাগ – নাগিনীর গল্পে গাঁথা পঞ্চমী,
কখনো বা ড্রইং রুম ছেড়ে স্কুলের ক্লাসরুমএ বাংলায় বিজ্ঞান পড়ানোর গল্পঃ বাংলা মিডিয়াম,
কখনো আবার ঐতিহাসিক প্রেমের গল্প কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ,
আবার কখনো এই সমাজে দাড়িয়ে নারী ভিত্তিক কাহিনী মেয়েবেলা।

বোঝাই যাচ্ছে 2023 সালে নতুন বছরে জলসার সন্ধে জমে যাবে।
Hats off to julu আমাদের এত বিনোদন দেওয়ার জন্য”।

Back to top button