প্রোমো শ্যুট হয়েও আর আসছে না ‘জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২৩’! কিন্তু কেন? হঠাৎ এরকম সিদ্ধান্ত কেন নিল চ্যানেল?

কিছু মাস আগেই জি বাংলা সোনার সংসার অর্থাৎ জি বাংলার অ্যাওয়ার্ড অনুষ্ঠান হয়। সেরা তারকাদের হাতে তুলে দেওয়া হল পুরস্কার। এবার জলসার দর্শকরা অপেক্ষায়, কবে হবে ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’ শো। কিন্তু কবে হবে সেই অনুষ্ঠান, তা এখনও জানা যায়নি। একদম প্রথমে শোনা গিয়েছিল, মে মাসেই সম্প্রচার হবে ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’। কিন্তু যেখানে প্রোমোর সম্প্রচারই হয়নি, সেখানে মে মাসে মেন্ পোগ্রাম হওয়া অসম্ভব তা আগেই বোঝা যায়।

তবে শোনা যায়, মূল পর্বের শুটিং শুরু হবে জুন মাসে। মোটামটি জুনের ১৮ তারিখের মধ্যে মূল পর্ব চলে আসবে। কিন্তু এখনও নাকি সেট তৈরিও হয়নি। যেহেতু পোগ্রাম পিছিয়ে গিয়েছে, তাই সেট প্লানিংও পিছিয়ে গিয়েছে। জানা যায়, জুনেই সেট তৈরী হওয়ার কথা, তারপরই শুটিং হবে মূল পর্ব। যদিও প্রোমো অনেক আগেই শ্যুট হয়ে যায়, তবে আইপিএলের জন্য তা সম্প্রচার হয়নি।

সকলেই অপেক্ষায় এখন এই শো-এর। উক্ত প্রোমোতে দেখা মিলবে ধারাবাহিকের সকল তারকাদের। এবারের কোন জুটি থাকছে সব থেকে এগিয়ে? বেশ কিছুদিন ধরেই টেলিপাড়ায় এই নিয়ে জল্পনা চলছে। জি বাংলার পর স্টার জলসার সেরাদের দেখতে উৎসুক দর্শক মহল। তাই এখন তারই অপেক্ষায় সকলে। জুনেই শুরু হওয়ার কথা ছিল ভোটিং-এর।

যদিও মেইন ইভেন্ট-এর নির্দিষ্ট টাইম কবে, সে বিষয়ে কোনো স্পষ্ট ধারণা দেয়নি স্টার জলসা। তবে অনেকে ভেবেছিল, জুনের দ্বিতীয় সপ্তাহের মধ্যেই সম্প্রচার হবে মেইন ইভেন্ট। কিন্তু জুনের ১৮ তারিখ পেরিয়ে গেল, এই শো নিয়ে কোনও উচ্চবাচ্চ করেনি স্টার। এদিকে সবার মনে এখন প্রশ্ন কে হবে সেরা সেরা? কাদের নাম এগিয়ে থাকবে সবার উপরে?

সবচেয়ে বেশি ভোট পেয়ে কারা হবে সেরা জুটি? তবে দুঃখের বিষয়, এ বছর স্টার জলসার ধারাবাহিকগুলোর টিআরপি এতটাই কমে গিয়েছে, যার ফলে অ্যাওয়ার্ড শো করা সম্ভব হচ্ছে না। আর তাই প্রশ্ন থেকেই যাচ্ছে, আদোও কি এ বছর হবে এই শো? নাকি এ বছর বাদ পড়ে যাবে ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’।

Back to top button