টিআরপিতে দীপা সেরা কিন্তু সবচেয়ে জনপ্রিয় তারকা অ্যাকশনে ভরপুর জগদ্ধাত্রী! হয়ে গেল প্রমাণ! দেখুন নিজেই

বাংলা টেলিভিশনের সকল ধারাবাহিককে ছাড়িয়ে টিআরপির তালিকায় সর্বদা টপে থেকে এসেছে স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। তবে সম্প্রতি কিছু সপ্তাহে ‘অনুরাগের ছোঁয়া’কে টপকে দিচ্ছে জি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। পর্দার এরূপ বেশকিছু ধারাবাহিক রয়েছে যেগুলি একে অপরকে সর্বদা টক্কর দিচ্ছে। এতদিন টিআরপিতে সর্বদা ভালো স্কোর করে গিয়েছে জি বাংলার ‘মিঠাই’ (Mithai)

ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ায় সেই জায়গা নিয়েছে জগদ্ধাত্রী ও অনুরাগের ছোঁয়া। স্টার জলসার সেরার সেরা তকমা পাওয়া ‘অনুরাগের ছোঁয়া’কে এভাবে জি বাংলার ‘জগদ্ধাত্রী’ টপকে দেবে, তা অভাবনীয় ছিল। বর্তমানে যদিও ‘অনুরাগের ছোঁয়া’র গল্প বেশ জমে উঠেছে। দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে মিল হয়েছে সূর্য (Surjo) দীপার (Deepa)

dipa and jagaddhatri

সূর্য ও দীপার এই মিল হওয়ার জন্য চলছে ধারাবাহিকে সেলিব্রেশন। ধারাবাহিক ভক্তরা ফের মজে উঠেছে এই গল্প দেখে। অন্যদিকে ‘জগদ্ধাত্রী’ জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক। দুই ধারাবাহিকের গল্প একেবারেই আলাদা। ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের নায়িকা অঙ্কিতা মল্লিকের (Ankita Mallick) অসাধারণ অভিনয়ের মাধ্যমে মন কেড়েছে দর্শকদের। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু হয়েছে ‘জগদ্ধাত্রী’।

‘জগদ্ধাত্রী’ মেগার নায়িকা অর্থাৎ জ্যাসের চরিত্রেও রয়েছে এক অন্যরকমের ধাঁচ। সংসার সামলানোর পাশাপাশি সে বাইরে দুষ্টের দমন করেন। তার রয়েছে দুটি রূপ। অভিনেত্রী অঙ্কিতা অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু হওয়া এই ধারাবাহিক টিআরপিতেও তাই দারুণ ফলাফল করছে। বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’কেও টপকে দিয়েছে এই ‘জগদ্ধাত্রী’।

আরও পড়ুনঃ আবার ভিলেনগিরি করছে দ্যুতি-রাহুল! ঘর ছাড়া ঋদ্ধি-রুক্মিণী! শেষের আগে প্রতিশোধ নিতে কি ফিরবে খড়ি?

এবার আগস্টের ormax মিডিয়ার লিস্টে প্রধান জনপ্রিয় লিড রোল popular fiction ক্যারেক্টার হিসাবে জায়গা করে নিল ‘জগদ্ধাত্রী’ অর্থাৎ অঙ্কিতা মল্লিক। দ্বিতীয় স্থানে রয়েছেন দীপা (অনুরাগের ছোঁয়া), তৃতীয় স্থানে ইন্দিরা (বাংলা মিডিয়াম), চতুর্থ স্থানে সূর্য (অনুরাগের ছোঁয়া), পঞ্চম স্থানে পর্ণা (নিম ফুলের মধু)। আগের বারের মতো এবারেও ফের টপে রইল জগদ্ধাত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Ormax Media (@ormaxmedia)

Back to top button