Jagadhatri Best Actress: এবার মিঠাইকে গোল দিলো পুলিশ অফিসার জ্যাস সান্যাল! দেড় বছর পর প্রথম স্থান হারালো সৌমীতৃষা! কাঁদছে ভক্তরা

একদিকে ‘মিঠাই’, অন্যদিকে ‘অনুরাগের ছোঁয়া’ – প্রথমদিন থেকেই যেভাবে দর্শকদের মনে একই জায়গায় নিজেদের ধরে রেখেছে তা সত্যি অভাবনীয়। এই মিঠাই ধারাবাহিকে মিঠাইকে অপছন্দ করে এমন দর্শক নেই বললেই চলে। দুষ্টু-মিষ্টি কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ- ধারাবাহিকের মিঠাই হয়ে উঠেছিল সকলের ঘরের মেয়ে।

মিষ্টি বিক্রেতা হিসাবে মিঠাই-এর মোদক পরিবারে এন্ট্রি নেওয়া থেকে বৌ হয়ে আসা- সব মিলিয়েই দর্শকদের কাছে বরাবরই মিঠাই পছন্দের। দু-বছরের বেশি সময় ধরে চলছে ‘মিঠাই’। ধারাবাহিকে নতুন মোড় আনতে লেখিকা মিঠাই-এর মৃত্যু আনে। কিন্তু তারপর অনবরত মিঠাই-এর চাহিদার তাগিদে নির্মাতারা মিঠাইকে ফের ধারাবাহিকে নিয়ে আসে।

মিঠাই ফিরতে মিঠাই-এর প্রতি ভালোবাসাটা যেন আরও বেড়ে যায়। আরও বেশি ধারাবাহিকের প্রতি উৎসাহিত হয়ে পরে দর্শক। শুধুই ধারাবাহিকে নয় মিঠাই-এর পার্সোনাল লাইফ নিয়েও বেশ উৎসাহ রয়েছে দর্শকদের মনে। মিঠাই চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। মিষ্টি সৌমিতৃষাকে সকলেই খুব ভালোবাসে। তাই প্রথম দিন থেকেই বেশ নায়িকা রূপে প্রথম স্থানেই বসে ছিলেন তিনি। কোনও নায়িকাই তাঁর স্থান দখল করতে পারেননি।

কিন্তু হঠাৎ কি হল যে তিনি চলে এলেন দ্বিতীয় স্থানে? তাই নিয়ে বেশ আবেগঘন হয়ে পড়লেন মিঠাই ভক্তরা। মিঠাই-এর জায়গা নিয়ে নীল আরেক তারকা। যিনিও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন সম্প্রতি। ‘Ormax popular fiction characters (Bangla) February, 2023 ‘ -এর তরফ থেকে প্রতিবছর বেস্ট নায়িকাদের পজিশন দেওয়া হয়। যেখানে এই বছর প্রথম স্থান পেলেন জগদ্ধাত্রী, হ্যাঁ, প্রায় ১.৫ বছর পর, মিঠাই-এর স্থান দখল করে বসল জগদ্ধাত্রী। দ্বিতীয় স্থানে চলে গেল মিঠাই। নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে।

প্রথম থেকেই একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী। আর এরফলেই টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’। যদিও মিঠাই যে এতদিন তাঁর জায়গা ধরে রেখেছিল, তা নিয়েও বেশ খুশি দর্শক। এক মিঠাই ভক্ত একটি পোস্টে লেখেন, অনেকদিন পর মিঠাইকে ২য় নাম্বারে দেখলাম সমস্যা নেই,, নতুনদের জায়গা ছেড়ে দিতে হয়,, এটা সৌমিতৃষার থেকেই শেখা,,, আর এতো সময় ধরে জায়গা ধরে রাখাও অনেক বড় ব্যাপার”।

Back to top button